যবিপ্রবির ২২ শিক্ষার্থী পাচ্ছেন চ্যান্সেলর স্বর্ণপদক

যবিপ্রবির ২২ শিক্ষার্থী পাচ্ছেন চ্যান্সেলর স্বর্ণপদক
যবিপ্রবির ২২ শিক্ষার্থী পাচ্ছেন চ্যান্সেলর স্বর্ণপদক  © ফাইল ছবি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) বিভিন্ন শিক্ষাবর্ষের ২২ জন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় জীবনে কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য চ্যান্সেলর স্বর্ণপদক পাচ্ছেন। আগামীকাল (১৮ ফেব্রুয়ারি) অনুষ্ঠিতব্য যবিপ্রবি চতুর্থ সমাবর্তনে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মণি গ্র্যাজুয়েটদের হাতে এ অ্যাওয়ার্ড তুলে দেওয়ার কথা রয়েছে। অনুষদে ডিস্টিংশনসহ সর্বোচ্চ সিজিপিএ প্রাপ্ত শিক্ষার্থীদের এ অ্যাওয়ার্ড প্রদান করা হবে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আহসান হাবীব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০১৩-১৪ শিক্ষাবর্ষে প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের শিক্ষার্থী মোঃ তারেকুজ্জামান, জীববিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ফিশারিজ  এন্ড মেরিন বায়োসাইন্স(এফএমবি) বিভাগের নওশিন ফারজানা, বিজ্ঞান অনুষদের গণিত বিভাগের জান্নাতুল আযমি; ২০১৪-১৫ শিক্ষাবর্ষে ইইই বিভাগের শিক্ষার্থী অমিত কুমার মণ্ডল, এফএমবি বিভাগের সবনীল বিশ্বাস, ইএসটি বিভাগের সায়েদুন্নেসা নিশি, রসায়ন বিভাগের মোঃ ইসমাঈল স্বর্ণপদক প্রাপ্ত শিক্ষার্থীদের তালিকায় রয়েছেন।

একইসাথে তালিকায় রয়েছেন  ২০১৫-১৬ শিক্ষাবর্ষে পিএমই বিভাগের শিক্ষার্থী স্রিমন্তা রয়, ফার্মেসি বিভাগের স্বর্ণা বিশ্বাস, এগ্রোপ্রোডাক্ট এন্ড প্রসেসিং টেকনোলজি (এপিপিটি) বিভাগের মোছা: শারমিন আক্তার, রসায়ন বিভাগ থেকে সজনী খাতুন, অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগের জেরিন খান মুন।

এছাড়াও ২০১৬-১৭ শিক্ষাবর্ষে কেমিকৌশল বিভাগের অতল মণ্ডল, এফএমবি বিভাগের মোছা: বিউটি খাতুন, এপিপিটি বিভাগের মাহাদিয়া তাবাসসুম, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান (পিইএসএস) বিভাগের মোঃ শাফায়েত হোসাইন, গণিত বিভাগ থেকে অনামিকা পোদ্দার, এআইএস বিভাগের রওনক আরা; ২০১৭-১৮ শিক্ষাবর্ষে পিএমই বিভাগের খাদিজা আক্তার রিতা, মাইক্রোবায়োলজি বিভাগের ফারহানা ফেরদৌস তারিন, এপিপিটি বিভাগের সোহেলি সুলতানা ও গণিত বিভাগের মো: তানভীর ইসলামও এবার স্বর্ণপদক প্রাপ্ত শিক্ষার্থীদের তালিকায় রয়েছেন।


সর্বশেষ সংবাদ