নিখোঁজের স্থান নিশ্চিত না হওয়ায় মামলা নেয়নি পুলিশ

আবু ত্ব হা মোহাম্মদ আদনান
আবু ত্ব হা মোহাম্মদ আদনান  © সংগৃহীত

নিখোঁজ আবু ত্ব হা মোহাম্মদ আদনানের স্ত্রী সাবেকুন নাহার বলেছেন, থানায় ঘুরে ঘুরে ক্লান্ত হয়ে যাচ্ছি। কোন থানাই দায়িত্ব নিচ্ছে না। তবে পুলিশ বলছে, ভুক্তভোগীর নিখোঁজের স্থান নিশ্চিত না হওয়ায় তারা সাধারণ ডায়েরি বা মামলা গ্রহণ করেননি। -খবর বিবিসি বাংলার

দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তোফায়েল আহমেদ গণমাধ্যমকে বলেন, উনি (আদনান) কোথা থেকে নিখোঁজ হয়েছেন সেই লোকেশনটা তো আমরা নিশ্চিত না। উনি গাবতলী থেকে নিখোঁজ হইছে, সেটা তো আমরা জানি না।

তোফায়েল আহমেদ বলেন, সেক্ষেত্রে যেখান থেকে উনি রওয়া হয়েছেন, সেই রংপুর অথবা উনার ঢাকায় যেখানে বাসা, সেখানে জিডি হতে পারে বা মামলা হতে পারে।

এর আগে, গত বৃহস্পতিবার রংপুর থেকে ঢাকা আসার পথে জনপ্রিয় ধর্মীয় বক্তা আবু ত্ব হা মোহাম্মদ আদনান নিখোঁজ হয়েছেন বলে জানা গেছে।

আদনানের স্ত্রী সাবেকুন নাহার বলেন, আবু ত্ব-হা মুহাম্মদ আদনান বৃহস্পতিবার দুপুরে রংপুর থেকে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন। রাত ২টা ৩৭ মিনিটে তার সাথে শেষ কথা হয়, তিনি তখন বলেছেন কাছাকাছি চলে আসছেন। উনি তখন গাবতলী ছিলেন। এরপর রাত তিনটা থেকে তার ফোন বন্ধ পাই, এখনো পর্যন্ত নম্বর বন্ধই পাচ্ছি।

এখন পুলিশ আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের মোবাইল ফোনের সর্বশেষ লোকেশন শনাক্ত করার চেষ্টা করছে। তোফায়েল আহমেদ বলেন, এজন্য পুলিশের সংশ্লিষ্ট বিভাগের সাহায্য চেয়ে চিঠি পাঠানো হয়েছে। তবে গাবতলী এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে আদনানকে বা তার গাড়ীকে দেখা যায়নি।


সর্বশেষ সংবাদ