রাবির ভর্তি পরীক্ষার ইউনিট ও গ্রুপভিত্তিক রুটিন প্রকাশ

রাবি
রাবি   © সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার বিভিন্ন ইউনিট ও গ্রুপভিত্তিক রুটিন প্রকাশিত হয়েছে। শনিবার (২৮ মে) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে এক বিজ্ঞপ্তিতে রাবির ইউনিটগুলোর (এ, বি, সি) গ্রুপ ভিত্তিক পরীক্ষার সময়সূচি জানানো হয়েছে। বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, রাবির ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা ২৫ জুলাই (সোমবার) অনুষ্ঠিত হবে। এদিন সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত গ্রুপ-১, সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত গ্রুপ-২, দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত গ্রুপ-৩ এবং বিকেল ৩টা ৩০ মিনিট থেকে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত গ্রুপ-৪ এর পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

এদিকে, আগামী ২৬ জুলাই (মঙ্গলবার) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত গ্রুপ-১, ১১টা থেকে ১২টা পর্যন্ত গ্রুপ-২, দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত গ্রুপ-৩ এবং বিকেল ৩টা ৩০ মিনিট থেকে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত গ্রুপ-৪ এর ‘এ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। 

এছাড়া আগামী ২৭ জুলাই (বুধবার) যথাক্রমে গ্রুপ-১ সকাল ৯টা থেকে ১০টা, গ্রুপ-২ সকাল ১১টা থেকে ১২টা, দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত গ্রুপ-৩ এবং বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত গ্রুপ-৪ এর ‘বি’ ইউনিটের পরীক্ষাগুলো অনুষ্ঠিত হবে। 

উল্লেখ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার প্রাথমিক আবেদন ২৫ মে থেকে শুরু হয়েছে। আগামী ৯ জুন দিনগত রাত ১২টা পর্যন্ত এ আবেদন করতে পারবেন ভর্তিচ্ছু শিক্ষার্থীরা। এরপর চূড়ান্ত ভর্তি আবেদন আগামী ১৫ জুন থেকে ২৮ জুন পর্যন্ত চলবে। বিশ্ববিদ্যালয়ের ভর্তি আবেদন ওয়েবসাইট (admission.ru.ac.bd) থেকে ভর্তিচ্ছুরা এ আবেদন করছেন।  


সর্বশেষ সংবাদ