পুনর্বহাল হলো মেডিকোর অ্যাসেব সদস্যপদ

মেডিকো ও অ্যাসেবের লগো
মেডিকো ও অ্যাসেবের লগো  © সংগৃহীত

ফ্রিলেন্স কোচিং সেন্টারগুলোর সংগঠন অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশ (অ্যাসেব) কতৃক মেডিকোর সদস্য পদ পুনর্বহাল করা হয়েছে। গত ৪ সেপ্টেম্বর অ্যাসোসিয়েশনের সভাপতি আকমল হোসেন ও সাধারণ সম্পাদক তামিমা এম মিতুয়া স্বাক্ষরিত একটি চিঠিতে বিষয়টি মেডিকো কর্তৃপক্ষকে অবহিত করা হয়।

বিষয়টি মেডিকোর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক ডা. জোবায়দুর রহমান জনি ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেন। এর আগে ২০২৩ সালের ১৪ আগস্ট কয়েকটি অনিয়মের অভিযোগে মেডিকেল ভর্তি কোচিং প্রতিষ্ঠান মেডিকোর সদস্যপদ বাতিলের সিদ্ধান্ত নেয় দেশের ফ্রিল্যান্সার কোচিং পরিচালকদের সংগঠন অ্যাসোসিয়েশন অব শ্যাডো এডুকেশন বাংলাদেশ (অ্যাসেব)।

প্রসঙ্গত, সদস্য পদ পুনর্বহালের পর গত ৬ সেপ্টেম্বর থেকে একযোগে দেশব্যাপী মেডিকোর মূল বই ভিত্তিক মেডিকেল ভর্তি পরীক্ষার প্রস্তুতির প্রিমিয়াম কোর্সের অফলাইন ও অনলাইন ক্লাস শুরু হয়েছে। বিগত ১৪ বছরের ধারাবাহিকতায় এবারও প্রতিষ্ঠানটি সেরা ফলাফলের টার্গেট নিয়ে ক্লাস ও এক্সাম প্ল্যান সাজিয়েছে বলে জানা যায়।

এ বছর প্রতিষ্ঠানটির ১৮টি ব্রাঞ্চে ক্লাস নিচ্ছেন অভিজ্ঞ টিচার্স প্যানেলের সদস্যরা। ‘মেডিকেল ভর্তি পরীক্ষায় ভালো ফলাফলের জন্য ইন্টারমিডিয়েটের মূল বইয়ের কোন বিকল্প নেই’ এই মূলনীতিকে ধারণ করে মেডিকোর সার্বিক কার্যক্রম পরিচালিত হচ্ছে। সর্বশেষ আপডেট থেকে জানা যায়, ২০২৪ ব্যাচের কার্যক্রমে রেগুলার অফলাইন-অনলাইন ব্যাচে ও এক্সাম ব্যাচে বাংলা ভার্সন-ইংলিশ ভার্সনে ভর্তি নিচ্ছে মেডিকো।


সর্বশেষ সংবাদ