রাবির ‘এ’ ইউনিটের বিষয়ে সিদ্ধান্ত নিতে সভা দুপুরে

রাবির ভর্তি পরীক্ষা
রাবির ভর্তি পরীক্ষা   © ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল নিয়ে আজ বুধবার (১৩ মার্চ) দুপুরে সভায় বসছে কর্তৃপক্ষ। এ সভায় থেকে আজই ফল প্রকাশ হবে নাকি, আগামীকাল- সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জড়িত একটি সূত্র এ তথ্য জানিয়েছেন। সূত্রটি জানায়, ইতিমধ্যে ওএমআর দেখাসহ সব কার্যক্রম সম্পন্ন হয়েছে।

এর আগে মঙ্গলবার (১২ মার্চ) ‘এ’ ইউনিটের সমন্বয়কারী ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. এক্রাম উল্যাহ দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ফল প্রকাশ করতে আমাদের প্রায় সব কার্যক্রম সম্পন্ন হয়েছে। ফল প্রকাশের নির্দিষ্ট সময় বলা কঠিন। তাড়াহুড়ো করে প্রকাশের থেকে একটু দেরি করা ভালো। তবে বুধবার (আজ) ফল প্রকাশিত হওয়ার সম্ভাবনা বেশি।

ফল প্রকাশিত হলে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে জানতে পারবেন পরীক্ষার্থীরা। এর আগে গত ৬ মার্চ চারটি শিফটে ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

আরো পড়ুন: রাবির ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

প্রথম তিন গ্রুপে ১৮ হাজার ৬৯৬ জন করে এবং চতুর্থ গ্রুপে ১৮ হাজার ৬৯৭ জন পরীক্ষা দেন। মোট ৭৪ হাজার ৭৮৫ জন পরীক্ষায় অংশ নিয়েছেন। উপস্থিতির শতকরা হার ছিল প্রায় ৯১ শতাংশ।


সর্বশেষ সংবাদ