বাস দুর্ঘটনায় জাবির সাবেক শিক্ষার্থী নিহত

মো. মশিউর রহমান
মো. মশিউর রহমান  © সংগৃহীত

যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে জাহজাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মো. মশিউর রহমান (৪৫) নিহত হয়েছেন। তিনি বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের একজন কর্মকর্তা।

গতকাল শনিবার নাটোরের বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গা এলাকার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই মৃত্যু হয় মশিউর রহমানের। এ দুর্ঘটনায় প্রাণ হারান আরও ছয় জন।

জানা গেছে, নিহত মশিউর জাবির দর্শন বিভাগের ২৪তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি বিশ্ববিদ্যালয়ের শহীদ সালাম-বরকত হলে থাকতেন। তিনি ২৪তম বিসিএসে শিক্ষা ক্যাডারে যোগদান করেন। তিনি নবাব সিরাজ উদ-দৌলা সরকারি কলেজের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। 

আরও পগুন: বাসে ঢাবির দুই শিক্ষার্থীকে মারধরের ভিডিও ভাইরাল

প্রসঙ্গত, শনিবার ঢাকা থেকে ন্যাশনাল পরিবহনের একটি বাস রাজশাহীর দিকে যাচ্ছিল। বেলা ১১টার দিকে বাসটি মহিষভাঙ্গা এলাকার গাজী অটোরাইস মিলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিয়াম পরিবহনের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিয়াম পরিবহনের বাসটি ছিটকে গিয়ে রাইস মিলের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। ন্যাশনাল পরিবহনের বাসটি মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে সড়ক থেকে কিছুটা নেমে যায়। দুর্ঘটনায় ন্যাশনাল পরিবহনের চার যাত্রী ও সিয়াম পরিবহনের দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান এবং চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়। এ ছাড়া আহত হয়েছেন উভয় বাসের অন্তত ২৫ জন যাত্রী।


সর্বশেষ সংবাদ