আইবিএ ভবনের সামনে অটোরিকশার ধাক্কায় আহত রাবি ছাত্র

ক্যাম্পাসে অটোরিকশার ধাক্কায় আহত রাবি ছাত্র আজিজুল
ক্যাম্পাসে অটোরিকশার ধাক্কায় আহত রাবি ছাত্র আজিজুল  © টিডিসি ফটো

অটোরিকশার ধাক্কায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আজিজুল হক নামে এক শিক্ষার্থী আহত হয়েছেন। রবিবার (০৬ মার্চ) দুপুর আড়াই টার দিকে বিশ্ববিদ্যালয়ের আইবিএ ভবনের সামনে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থী আজিজুল ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনের (আইবিএ) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। বর্তমানে তিনি বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে ভর্তি আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ক্লাস শেষে মেসে যাওয়ার জন্য আইবিএ ভবনের সামনে দাঁড়ায় আজিজুল। এ সময় দ্রুতগতির একটি ব্যাটারিচালিত অটোরিকশা তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মাথার পেছনে আঘাতপ্রাপ্ত হন তিনি। সেখান থেকে তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে ভর্তি করান তার সহপাঠীরা।

আরও পড়ুন: বাবাহারা অসুস্থ মায়ের একমাত্র সন্তান ছিলেন হিমেল

এবিষয়ে দায়িত্বরত চিকিৎসক ডা. ফ. ম. আ জাহিদ জানান, আহত রাস্তাপারারের সময় অটোরিকশার সাথে ধাক্কা লেগে আতঙ্কিত হয়ে পড়েছিল। ফলে একই কথা বারবার বলছিল। তার শরীরে কোন জটিল ইঞ্জুরি ছিল না। আমরা প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বিশ্রামে রেখেছিলাম।

ডাক্তর জাহিদ জানান, পরে সিটিস্কেন করে মেজর কোন সমস্যা হয়নি বলে নিশ্চিত হয়েছি। এখন সে বাড়িতে অবস্থান করছে।

এর আগে, সম্প্রতি মোটরসাইকেলে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হলের সামনে রাস্তা দিয়ে যাওয়ার সময় নির্মাণসামগ্রী বহনকারী একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হিমেল নামে এক শিক্ষার্থী নিহত হন। তিনি বিশ্ববিদ্যালয়ের গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলা বিভাগের শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় আহত হন মোটরসাইকেলের পেছনে থাকা তার বন্ধু রায়হান রিমেল।


সর্বশেষ সংবাদ