চিরনিদ্রায় শায়িত ঢাবি ছাত্রী তুষ্টি

জানাজার নামাজ
জানাজার নামাজ  © টিডিসি ফটো

জানাজার নামাজ শেষে নেত্রকোনার আটপাড়া উপজেলার সুখারী ইউনিয়নের নীলকণ্ঠপুর গ্রামে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী ইসরাত জাহান তুষ্টিকে।

সোমবার (৭ জুন) সকাল ৯টায় নীলকণ্ঠপুর গ্রামের তহসিলের মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। শেষবারের মতো তুষ্টিকে এক নজর দেখতে এবং জানাজায় অংশ নিতে তুষ্টির নিজ গ্রামসহ আশপাশ এলাকা ও দূর-দূরান্ত থেকে ছুটে আসেন শত শত মানুষ।

আরো পড়ুন বাড়ির পথে তুষ্টির নিথর দেহ

তুষ্টির পরিবারের প্রতি শোক প্রকাশ করে বক্তব্য রাখেন- স্থানীয় সুখারী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান কফিল উদ্দিন খোকন তালুকদার ও তুষ্টির চাচা প্রভাষক ইমাম হোসেন মেহেদী। এসময় কান্নাজড়িত কণ্ঠে জানাজায় উপস্থিত মুসল্লিদের কাছে বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার ভুল-ত্রুটি থাকলে ক্ষমা প্রার্থনা করেন তুষ্টির বাবা আলতাফ উদ্দিন।

এর আগে রবিবার সকালে রাজধানীর আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারের একটি ভবনের বাথরুম থেকে তুষ্টির মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
করোনাভাইরাস মহামারীর মধ্যে বিশ্ববিদ্যালয়ের হল বন্ধ থাকায় আজিমপুর স্টাফ কোয়ার্টার্সের ১৮ নম্বর ভবনের নিচতলায় এক বান্ধবীর সঙ্গে থাকছিলেন তুষ্টি।

আরো পড়ুন

বাদ আসর ঢাবির কেন্দ্রীয় জামে মসজিদে তুষ্টির জানাজা

অ্যাজমা ও শ্বাসকষ্টের সমস্যা ছিল ঢাবি ছাত্রী তুষ্টির

কেন এই সর্বনাশ হল আমার?—ঢাবি ছাত্রী তুষ্টির মায়ের প্রশ্ন

প্রাণের ক্যাম্পাসে আর ফেরা হবে না ওদের


সর্বশেষ সংবাদ