শেষবারের মতো নিজ হলে আসছে ঢাবি ছাত্রী জয়নবের লাশ

 জয়নব খাতুন
জয়নব খাতুন  © টিডিসি ফটো

সড়ক দুর্ঘটনায় নিহত ঢাবি শিক্ষার্থী জয়নব খাতুনের লাশ ঢাবি ক্যাম্পাসে নিয়ে আসা হচ্ছে। ক্যাম্পাসে প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। জানাযার বিষয়টি নিশ্চিত করেছেন, বঙ্গমাতা হল ডিবেটিং ক্লাব সভাপতি ইসরাত জাহান ইতি।

শনিবার ভ্রমণকন্যা-Travelettes of Bangladesh র সাথে বান্দরবান ট্যুরে গিয়ে ফিরতি পথে রোমা উপজেলায় কেউক্রাডং-দার্জিলিং পাড়ার মাঝামাঝি এলাকায় পর্যটকবাহী জিপ গাড়ি পাহাড়ের খাদে পড়ে ঢাবি শিক্ষার্থী জয়নব নিহত হন। জয়নব খাতুনের মৃত্যুতে ভেঙে পড়েছে তার বন্ধু, সহপাঠী এবং রুমমেটরা। এদিকে রাঙামাটি থেকে তার লাশ নিয়ে আসা হচ্ছে ঢাবি ক্যাম্পাসে। লাশ পৌছাতে ভোর ৬ টা বাজতে পারে বলে জানায় তার সহপাঠীরা। 

জয়নব খাতুন বিশ্ববিদ্যালয়ের অপরাধবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের আবাসিক শিক্ষার্থী। 

বঙ্গমাতা হল ডিবেটিং ক্লাব সভাপতি ইসরাত জাহান ইতি বলেন, জয়নবের প্রথম জানাযা ঢাবি ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। এখান থেকে তার এলাকায় নিয়ে যাওয়া হবে। জয়নবকে একনজর দেখার জন্য তার বিভিন্ন বন্ধু সিনিয়র এবং জুনিয়ররা অপেক্ষা করছে।  

উল্লেখ্য একাডেমি পড়ালেখার পাশাপাশি জয়নব ছিলেন সহশিক্ষা কার্যক্রমে সরব। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় রেঞ্জার ইউনিটের সদস্য, হিমু পরিবহনের যুগ্ম সাধারণ সম্পাদক এবং ভ্রমণ কন্যার সদস্য ছিলেন।  এছাড়াও  ভ্রমণকন্যা-Travelettes Of Bangladesh এর সেরা ভলানটিয়ার ছিলেন এবং মুভার' স একটি সচেতনতামুলক সংগঠন যার শুভেচ্ছাদূত  হিসেবেও দায়িত্ব পালন করেছেন এই শিক্ষার্থী।


সর্বশেষ সংবাদ