সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রাবির দুই শিক্ষার্থী

আহত শিক্ষার্থী ঈসতিহাদ শাফিন বাঁধন ও সাজ্জাদ হোসেন
আহত শিক্ষার্থী ঈসতিহাদ শাফিন বাঁধন ও সাজ্জাদ হোসেন  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়কে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সকাল ১১টা ৪০ মিনিট নাগাদ এ ঘটনা ঘটে বলে জানা যায়। দুজনেরই একটা করে পা ভেঙে গেছে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আহত দুই শিক্ষার্থী হলেন চারুকলা অনুষদের গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ঈসতিহাদ শাফিন বাঁধন ও সাজ্জাদ হোসেন।

আরও পড়ুন: ৪৬তম বিসিএসের প্রিলি ৯ মার্চ

আহত শিক্ষার্থীদের বন্ধু তারিফ হাসান মেহেদী জানান, বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিস সংলগ্ন চৌদ্দপাই এলাকায় পিছন থেকে চলমান প্রাইভেটকার তাদের মোটরসাইকেলে ধাক্কা দিলে তারা এই দুর্ঘটনার শিকার হন।

এদিকে, গ্রাফিক ডিজাইন, কারুশিল্প ও শিল্পকলার ইতিহাস বিভাগের শিক্ষক অধ্যাপক সুভাষ চন্দ্র সুতার বলেন, ‘দুর্ঘটনায় আমাদের দুজন শিক্ষার্থী আহত হয়েছে। একজনের ডান পা, এবং অন্যজনের বাম পা ভেঙ্গে গেছে। প্রাথমিক কিছু ট্রিটমেন্ট হয়েছে। এদের মধ্যে শাফিন বাঁধনের অপারেশন করা লাগবে। আজকে তাদের অপারেশন করা হচ্ছে না; কিছু ট্রিটমেন্ট শেষ করতে হবে। আমরা চেষ্টা করছি শনিবারের মধ্যেই যেন তার অপারেশনটি করে ফেলা যায়।’


সর্বশেষ সংবাদ