রাবির ‘সি’ ইউনিটের ১৯তম মেধাতালিকা প্রকাশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়
রাজশাহী বিশ্ববিদ্যালয়  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের বিজ্ঞান অনুষদভুক্ত 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ১৯তম মেধাতালিকা প্রকাশিত হয়েছে। আজ সোমবার (১২ ডিসেম্বর) রাতে 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষার সমন্বয়ক অধ্যাপক ড. মো. সাহেদ জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের 'সি' ইউনিটের ১৯তম মেধাতালিকায় গ্রুপ-১ (১ম শিফট) - ১৫৫২, গ্রুপ-২ (২য় শিফট) - ১৯৯২, গ্রুপ-৩ (৩য় শিফট) - ১৭৬২, গ্রুপ-৪ (৪র্থ শিফট) - ১৩৭১ পর্যন্ত মেরিট সিরিয়াল থেকে সাবজেক্ট পেয়েছে। অবিজ্ঞান থেকে সাবজেক্ট পেয়েছে ৯৩ মেরিট পজিশন পর্যন্ত।

আরও পড়ুন: খুবির পঞ্চম মেধাতালিকা প্রকাশ, অর্ধেকেরও বেশি আসন ফাঁকা

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিজ্ঞান, কৃষি, প্রকৌশল, জীববিজ্ঞান, ভূ-বিজ্ঞান, ফিশারীজ, ভেটেরিনারী এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের বি.এসসি/বি.ফার্ম/ বি.এসসি. এজি. ডি.ভি.এম./বি.এসসি. ইঞ্জিনিয়ারিং ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ ও পছন্দক্রম জমাদানকারী প্রার্থীদের মধ্য থেকে শূন্য আসনের ভিত্তিতে ১৯তম মেধাতালিকা ও অপেক্ষমান তালিকা প্রকাশ করা হল।

নির্বাচিত প্রার্থীদের ১৩ ডিসেম্বর দুপুর ২টা থেকে ৪টার মধ্যে ভর্তি প্রক্রিয়ার প্রাথমিক কাজ সম্পন্ন করে কাগজপত্র যাচাই বাছাইয়ের জন্য কনফারেন্স রুম, বিজ্ঞান অনুষদ, কক্ষ নং ৪০১, কুদরাত এ খুদা একাডেমিক ভবনে উপস্থিত হতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, নির্ধারিত সময়ের মধ্যে ভর্তি হতে না পারলে সি-ইউনিটে তাদের প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে এবং সি-ইউনিটের অন্য কোন বিভাগেও ভর্তির সুযোগ থাকবে না। শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ভর্তি প্রক্রিয়া এর সমান্তরালে চলবে এবং এর জন্য পৃথক নোটিশ দেওয়া হল।

ভর্তি সংক্রান্ত যেকোনো বিষয় জানতে চাইলে অফিস চলাকালীন সময় সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত বিজ্ঞান অনুষদে যোগাযোগ করা যেতে পারে (ফোন: ০৭২১ ৭১১১১৫, ০১৩০৩-২১০৩৩৬)। অনলাইন ভর্তি ফরম পূরণ সংক্রান্ত কারিগরি সমস্যার জন্য হেল্পলাইন ০১৭০৩-৮৯৯৯৭৩। 

উল্লেখ্য, বর্তমান সিদ্ধান্ত অনুসারে ১৫ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ভর্তি কার্যক্রম শেষ হবে।


সর্বশেষ সংবাদ