রাবিতে নবজাগরণ ফাউন্ডেশনের নবীনবরণ অনুষ্ঠিত

শিক্ষার্থীদের নবীনবরণ
শিক্ষার্থীদের নবীনবরণ  © টিডিসি ফটো

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) এর সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশন, ২০২১-২০২২ শিক্ষাবর্ষের যুক্ত হওয়া নবীন শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছে দিয়ে বরণ করে নিয়েছে। আজ সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের সৈয়দ ইসমাইল হোসেন সিরাজী ভবনে নবীন বরণ অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

রাসেল সরকারের সভাপতিত্বে ও নয়ণ রানি পাল এবং আলফাজ নয়নের সঞ্চালনায় অনুষ্ঠানটিতে স্বাগত বক্তব্য প্রদান করেন নবজাগরণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নূর জাহান দোলন।

আরও পড়ুন: এবার প্রশাসনের সঙ্গে অনশনরত রাবি শিক্ষার্থীদের হাতাহাতি

অনুষ্ঠানের প্রধান অতিথি আইন বিভাগের সহকারী অধ্যাপক এবং নবজাগরণ ফাউন্ডেশনের উপদেষ্টা সাদিকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে তিনি  নবীন স্বেচ্ছাসেবকদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন এবং নবজাগরণ ফাউন্ডেশনের কাজের প্রশংসা করেন।

নবজাগরণ ফাউন্ডেশনের নতুন স্বেচ্ছাসেবী ইসলামের ইতিহাস ও সংকৃতি বিভাগের জনৈক শিক্ষার্থী জানান, সুবিধাবঞ্চিত মানুষের সেবা করার ইচ্ছে থেকে নবজাগরণ ফাউন্ডেশনের সাথে যুক্ত হয়েছি। নতুনদের বরণ করে নিতে সংগঠনের সবার উষ্ণ অভ্যর্থনার বেশ ভালো লেগেছে।

নবজাগরণ ফাউন্ডেশনের উপদেষ্টাদের মধ্য থেকে নবীনদের উদ্দেশ্যে বক্তব্য ও তাদের মাধ্যমে সংগঠনটির উত্তরোত্তর উন্নতি কামনা করেন উপদেষ্টা ও সাবেক সহ-সভাপতি আলী আশরাফ, সাধারণ সম্পাদক শামিমা আফরোজ, বর্তমান উপদেষ্টা ও সাবেক সাংগঠনিক সম্পাদক রাগিব শাহরিয়ার, উপদেষ্টা ও সাংগঠনিক সম্পাদক সোহাগ আলি, উপদেষ্টা ও সাবেক সাধারণত সম্পাদক রিফাত হোসেন এবং উপদেষ্টা ও সাবেক সভাপতি খালিদ হাসান। 

সবশেষে, ১২তম স্বেচ্ছাসেবী সংগ্রহ আয়োজনে স্বেচ্ছাসেবা প্রদানের স্বীকৃতিস্বরূপ Promising Management Award, Honorable Mention Award, এবং Satisfactory Contribution Award এ তিনটি বিষয়ে পুরস্কার বিতরণ করেন সংগঠনের সভাপতি রাসেল সরকার। পরবর্তী পর্যায়ে তিনি অনুষ্ঠানটির সমাপনী বক্তব্য প্রদান করার মাধ্যমে ‘ভলান্টিয়ার রিসিপশন-২০২২’ আয়োজনের ইতি টানেন।


সর্বশেষ সংবাদ