রাবির সমকাল নাট্যচক্রের নতুন সভাপতি জেসমিন, সম্পাদক ইমন

সভাপতি জেসমিন ও সাধারণ সম্পাদক ইমন
সভাপতি জেসমিন ও সাধারণ সম্পাদক ইমন   © টিডিসি ফটো

পাঁচ দিনব্যাপি (২১-২৫ নভেম্বর) কথাসাহিত্যিক হাসান আজিজুল হক নাট্যোৎসব শেষে বার্ষিক সভায় সর্বসম্মতিক্রমে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ‘সমকাল নাট্যচক্র ২০২২-২৩’।   

শনিবার (২৬ নভেম্বর) রাকসু ভবনে অবস্থিত সমকাল নাট্যচক্রের নিজস্ব মহড়া কক্ষে ‘‘সমকাল নাট্যচক্রের ২০২২-২৩’’ কার্যনির্বাহী পরিষদের কমিটি ঘোষণা দেওয়া হয়।

নতুন কমিটির নেতৃত্ব সভাপতি হিসেবে আছেন আইন বিভাগের শিক্ষার্থী জেসমিন আক্তার জেবা এবং সাধারণ সম্পাদক ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী ইমন ইসলাম।

আরও পড়ুন: জবির তিনটি বিভাগে ভর্তি শুরু দুপুরে, ফি ১২ হাজার টাকা।

১৩ সদস্য বিশিষ্ট কমিটিতে আরও রয়েছেন- সহসভাপতি হলেন নাসির উদ্দিন,সহ সাধারন সম্পাদক এম.এ.হাদি সাংগঠনিক সম্পাদক আওয়াল হোসেন আশিক,সহ সাংগঠনিক সম্পাদক জনি মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সানজিদ সালভি, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক রিন্টু তনচংগা,অর্থ সম্পাদক আফসারা মাহজাবিন, দপ্তর সম্পাদক জাহিদ হাসান, সহ দপ্তর সম্পাদক সোলাইমান গাজী,শিক্ষা গবেষণা ও তথ্য সম্পাদক আনিকা আল মামুন জিনিয়া,ও সহ শিক্ষা গবেষণা ও তথ্য সম্পাদক মোঃ উজ্জ্বল হোসেন।

উল্লেখ্য, ১৯৮১ সালের ২৫ নভেম্বর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করেছিল সমকাল। সময়ের পরিক্রমায় বিরুদ্ধবাদী আর প্রত্যয়দীপ্ত কজন বিপ্লবী তরুণ মিলে এ সংগঠন প্রতিষ্ঠার উদ্যোগ নেয়। গণমানুষের জীবনবোধকে উপলব্ধি করে তাদের অধিকার আদায়ের লক্ষ্যে সেই থেকে পথ চলার শুরু।


সর্বশেষ সংবাদ