ঢাবিতে আসতে হলে ছাত্রদলকে ক্ষমা চাইতে হবে: জয়

মানববন্ধনে বক্তব্য রাখছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান
মানববন্ধনে বক্তব্য রাখছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান  © সংগৃহীত

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, যারা আমাদের নেত্রীকে নিয়ে ধৃষ্টতা দেখিয়েছে, ক্যাম্পাসে আসতে হলে তাদের ক্ষমা চাইতে হবে। ক্ষমা না চাইলে তরুণ প্রজন্ম ও শিক্ষার্থীরা তাদের প্রতিহত করবে। ছাত্রলীগও শিক্ষার্থীদের পাশে থেকে তাদের প্রতিহত করবে।

রবিবার (২৯ মে) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সন্ত্রাসবিরোধী রাজু ভাস্কর্যের পাদদেশে এক মানববন্ধনে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জয় বলেন, শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করলে সাধারণ শিক্ষার্থীরা বসে থাকবে না। কারণ তিনি শুধু দলীয় পরিচয়ে সীমাবদ্ধ নন, সব স্তরের মানুষের কাছে জনপ্রিয়।

আরও পড়ুন: গেস্টরুমতো একটি আবদ্ধ কক্ষ, আছে অনেক বাতাসও: জয়

শেখ হাসিনা ছাত্রলীগের হাতে বই-খাতা তুলে দিয়েছেন উল্লেখ করে জয় বলেন, অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত করতে খুনি জিয়াউর রহমান ছাত্রদল গঠন করে টাকা ও অস্ত্র হাতে তুলে দিয়েছিলেন। কিন্তু শেখ হাসিনা বই-খাতা তুলে দিয়েছেন। কারণ বই-খাতা হলো সেই হাতিয়ার যার মাধ্যমে অস্ত্রকে নিবারণ করা যায়।

ছাত্রলীগ সভাপতি বলেন, ছাত্রদল শিক্ষাপ্রতিষ্ঠানের শান্তিপূর্ণ পরিবেশ অস্থিতিশীল করার যত ষড়যন্ত্রই করুক না কেন তাদের কোনো ষড়যন্ত্রই সফল হবে না। অছাত্র-বহিরাগতদের নিয়ে এসে ক্যাম্পাসের পরিবেশ উত্তপ্ত করার সুযোগ সাধারণ শিক্ষার্থীরা কখনই দেবে না।

তিনি আরও বলেন, শিক্ষাপ্রতিষ্ঠানের পরিবেশ শান্তিপূর্ণ রাখতে সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকে বরাবরই তাদের প্রতিহত করে এসেছে, আগামীতেও প্রতিহত করতে বাংলাদেশ ছাত্রলীগ সংকল্পবদ্ধ।


সর্বশেষ সংবাদ