বিদ্যুতের ছেড়া তারে স্পৃষ্ট হয়ে ছাত্রলীগ নেতার মৃত্যু

জসীম উদ্দিন
জসীম উদ্দিন  © টিডিসি ফটো

চাঁদপুর জেলা ছাত্রলীগের উপ কৃষি বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন (২৮) বিদ্যুৎপৃষ্ট মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। বৃহস্পতিবার (২৬ মে) সকালে ফরিদগঞ্জ উপজেলা চালিয়াপাড়া গ্রামের নিজ বাড়ির পাশের পুকুরে তিনি স্পৃষ্ট হন।

পরে তাকে উদ্ধার করে হাজিগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। জসীম ফরিদগঞ্জের চালিয়াপাড়া গ্রামের প্রবাসী হারুনুর রশীদের ছেলে। বিদ্যুৎপৃষ্ঠ জসীমউদ্দীন দুই সন্তানের জনক।

এই ঘটনায় আরো দুই জন মারাত্মকভাবে আহত হয়েছেন। তারা হলেন- সুজন (৩২) ও মহন উদ্দিন (২০)। তারা উভয়ই চিকিৎসাধীন আছেন।

স্থানীয়রা জানান, সকাল দশটায় দিকে জসীমউদ্দীন পুকুরে মাছ ধরতে গেলে তিনি বিদ্যুৎপৃষ্ট হন। আগে থেকেই এই পুকুরে পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে থাকায় এই ঘটনা ঘটে। এ সময় তাকে উদ্ধার করতে গেলে বাকি ২ জন আহত হন।

আরও পড়ুন: ঢাবিতে অস্ত্র হাতে মহড়া দিয়ে ভাইরাল ছাত্রলীগ নেতা

হাজীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স জরুরী বিভাগের ডা. ওমর ফারক সাংবাদিকদের বলেন, আমরা জসিমকে মৃত অবস্থায় পেয়েছি। দগ্ধ অপর দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসা জন্য কুমিল্লা মেডিকেল পাঠিয়েছি।

ফরিদগঞ্জ থানার ওসি শহীদুল ইসলাম বলেন, দুর্ঘটনার সংবাদ আমরা জানতে পেরেছি। এই ব্যাপারে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জসিম বেপারীর জানাজার নামাজ আজ বাদ এশার নামাজের পর চালিয়াপাড়া সিএনবি রাস্তায় সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে।

এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন জসিমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। ফেসবুকে দেয়া এক শোক বার্তায় তিনি বলেন, আল্লাহ তার পরিবারকে এই শোকে সহ্য ও ধৈর্য্য ধারণের ক্ষমতা দেন, আমিন। আমরা চাঁদপুর জেলা ছাত্রলীগ গভীরভাবে শোকাহত।


সর্বশেষ সংবাদ