উস্কানিমূলক পোস্ট, নুরের বিরুদ্ধে থানায় অভিযোগ ছাত্রলীগ নেতার

  © ফাইল ছবি

ফেসবুকের একটি পেজ থেকে উস্কানিমূলক পোস্ট দেওয়ার অভিযোগে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ছাত্রলীগের এক নেতা। আজ রবিবার (১৫ মে) রাজধানীর শাহবাগ থানায় অভিযোগ দেন ছাত্রলীগের ঢাকা আইন জেলা শাখার সাধারণ সম্পাদক এম সাচ্ছু আহমেদ।

অভিযোগে বলা হয়েছে, শনিবার নুরের ফেসবুক আইডি থেকে সকালে একটি পোস্ট দেওয়া হয়। পোস্টে শ্রীলঙ্কার বর্তমান প্রেক্ষাপট ভবিষ্যতে বাংলাদেশের হতে পারে উল্লেখ করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটূক্তি করে আপত্তিকর (প্রকাশযোগ্য নয়) কথা বলা হয়েছে। এতে বঙ্গবন্ধুর প্রচুর সম্মানহানী হয়েছে। অভিযোগে নুরের ফেসবুক আইডির লিংক দেওয়া হয়েছে।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ আমলে নিয়ে সিনিয়র অফিসারদের সঙ্গে কথা বলা হচ্ছে। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে নুর বলেন, যে পেজ থেকে এই পোস্টটা দেওয়া হয়েছে সেটি আমার নয়। এটা ফেক পেজ। আমার মূল পেজেও এই ফেক পেজটি সম্পর্কে অবহিত করেছি।

তিনি আরও বলেন, স্বাভাবিকভাবেই এই পোস্টটি আপত্তিকর। এই পেজটি যে বা যারা চালায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।


সর্বশেষ সংবাদ