দলবল নিয়ে হামলা করতে গিয়ে ধাওয়া খেয়ে পালালেন ছাত্রলীগ সভাপতি

হামলায় আহত একজন এবং ভাংচুর করা মোটরসাইকেল
হামলায় আহত একজন এবং ভাংচুর করা মোটরসাইকেল  © সংগৃহীত

সিলেটের বিশ্বনাথ সরকারি কলেজে অপর গ্রুপের ধাওয়া খেয়ে দলবল নিয়ে পালিয়েছেন উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু। নিজের কর্মী-সমর্থকদের নিয়ে অপর গ্রুপের ওপর হামলা করতে গিয়েছিলেন তিনি। তবে সুবিধা করতে না পেরেই মোটরসাইকেল রেখেই পালিয়ে যান।

এ সময় অপর গ্রুপের ছাত্রলীগ নেতারা তার মোটরসাইকেল ভাঙচুর করেন। খবর পেয়ে পুলিশ নিয়ে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ সময় আহত হয়েছেন পাপ্পুর পক্ষের কর্মী রেদুয়ান হোসেন, মাহবুব, আলীম রেজাউল ইসলাম। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

ঘটনাস্থল থেকে ৫ ছাত্রলীগ কর্মীকে আটক করেছে পুলিশ। তারা হলেন সিরাজুল ইসলাম, আবিদ, জুয়েল, জাকির ও রুবেল আহমদ। এ ঘটনার পর কলেজ প্রাঙ্গণে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

আরো পড়ুন: স্কুলছাত্রী ধর্ষণ মামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারি গ্রেপ্তার

জানা গেছে, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গত ২৩ মার্চ কলেজ প্রাঙ্গণে বঙ্গবন্ধু ফুটবল ফুটবল টুর্নামেন্ট শুরু হয়। ছাত্রলীগের আয়োজিত ওই খেলার ফাইনাল ছিল বৃহস্পতিবার (৩১ মার্চ)। এতে পার্থ সারথী দাশকে দাওয়াত না দেওয়ায় দলবল নিয়ে কলেজে প্রবেশ করে হামলা চালানোর চেষ্টা করেন তিনি। কলেজ ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম এ দাবি করেছেন।

পরে প্রতিহত করলে সঙ্গীদের নিয়ে পাপ্পু পালিয়ে যান বলে দাবি তার। তবে কারা মোটরসাইকেল ভেঙেছে তা তিনি জানেন না বলে দাবি করেছেন। এ ব্যাপারে পাপ্পু বলেন, ‘কলেজে গেলে সিরাজুল ইসলামরা অতর্কিত হামলা চালিয়ে চারজনকে আহত করেছে।’

এদিকে ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর ঘটনাস্থল থেকে পাপ্পুর ভাঙা মোটরসাইকেল থানায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানিয়েছেন ওসি।


সর্বশেষ সংবাদ