গভীর রাতে রাবির ১৭ হলে কমিটি দিলো ছাত্রলীগ

রাবি ছাত্রলীগ
রাবি ছাত্রলীগ  © সংগৃহীত

হল সম্মেলনের দশদিন পর গভীর রাতে আংশিক কমিটি ঘোষণা দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

শুক্রবার (২৫ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে আগামী ১ বছরের জন্য বিশ্ববিদ্যালয়ের ১৭টি আবাসিক হলের এ কমিটির অনুমোদন দেন শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া এবং সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু।

ঘোষিত এই আংশিক কমিটিতে ছাত্রদের ১১টি আবাসিক হলের নেতৃত্বে যারা-

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নবনিযুক্ত হয়েছেন সভাপতি মো. কাব্বিরুজ্জামান রুহুল ও সাধারণ সম্পাদক আলফাত সায়েম জেমস। শের-ই-বাংলা হলের সভাপতি মোস্তফিজুর রহমান রাতুল ও সাধারণ সম্পাদক স্বাধীন খান, মতিহার হলের সভাপতি রাজীব হোসেন ও সাধারণ সম্পাদকভাস্কর সাহা, শাহ মখদুম হলের সভাপতি তাবিউল হাসান অপূর্ব ও সাধারণ সম্পাদক রামীম আহম্মেদ, শহীদ ড. শামসুজ্জোহা হলের সভাপতি চিরন্তন চন্দ ও সাধারণ সম্পাদক মোমিন ইসলাম, সৈয়দ আমীর আলী হলের সভাপতি শেখ কামাল বিন হারুন সিয়াম ও সাধারণ সম্পাদক-আব্দুল্লাহ আল মারুফ,

এদিকে নবাব আব্দুল লতিফ হলের সভাপতি শুভ্রদেব ঘোষ, সাধারণ সম্পাদক শামীম হোসেন, শহীদ সোহরাওয়ার্দী হলের সভাপতি নিয়াজ মোর্শেদ শুভ ও সাধারণ সম্পাদক নাইম আলী, মাদার বখশ হলেরসভাপতি হামীম রেজা শাফায়েত ও সাধারণ সম্পাদক শফিউর রহমান রাথিক, শহীদ হবিবুর রহমান হলের সভাপতি মমিনুল ইসলাম মোমিন সাধারণ সম্পাদক আশিকুর রহমান অপু, শহীদ জিয়া হলের সভাপতি রাশেদ আলী ও সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব।

অন্যদিকে ছাত্রীদের ৬টি আবাসিক হলে নেতৃত্বে যারা-

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের সভাপতি তাজরীন আহমেদ খান মেধা ও সাধারণ সম্পাদক স্মৃতি বালা, রোকেয়া হলের সভাপতি নুসরাত জাহান আভা ও সাধারণ সম্পাদক আলফী শারিন আরিয়ানা, মন্নুজান হলের সভাপতি জান্নাতুল নাঈম আকন্দ জানা ও সাধারণ সম্পাদক- ফারজানা আক্তার শশী তাপসী রাবেয়া হলের সভাপতি তাসনিম জাহান তৃনা ও সাধারণ সম্পাদক তাসনুভা মেহজাবিন মিম, রহমতুন্নেসা হলের সভাপতি তামান্না আকতার তন্বী ও সাধারণ সম্পাদক সিনথিয়া নাসরিন মীম, খালেদা জিয়া হলের সভাপতি প্রিয়াঙ্কা সেন মৌ ও সাধারণ সম্পাদক আজমিনা বিনতে ইসলাম শ্রেয়া। এছাড়া বিশ্ববিদ্যালয়ের আইবিএ অনুষদের সভাপতি নিযুক্ত হয়েছেন আবু সিনহা ও সাধারণ সম্পাদক অমিত হাসান।

নবনিযুক্ত সকলকে অভিনন্দন জানিয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া জানান, ক্যাম্পাসে যারা যোগ্যর সাক্ষর রেখেছে, তারাই নেতৃত্বে এসেছে। আগামীতে তাদের সাথে নিয়েই ক্যাম্পাসে শাখা ছাত্রলীগ এগিয়ে যাবে। সর্বোপরি দেশ নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে সোনার বাংলাদেশ গঠনে কাজ করবে বলে প্রত্যাশা করেন এই ছাত্রলীগ নেতা।

এর আগে, গত ১৪ মার্চ সকল ধোঁয়াশা কাটিয়ে দীর্ঘ প্রায় ৭বছর পর রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সমন্বিত হল সম্মেলন অনুষ্ঠিত হয়। যাকে ঐতিহাসিক অ্যাখ্যা দিয়েছে নেতাকর্মীরা। কেননা আগে কখন এমন সমন্বিত হল সম্মেলন হয়নি। সম্মেলনকে কেন্দ্র করে বিভিন্ন হলের ৪১৬টি জীবনবৃত্তান্ত জমা দিয়েছিল পদপ্রত্যাশীরা।


সর্বশেষ সংবাদ