রাব্বানীর ওপর হামলা ঘটনায় মামলা নেয়নি পুলিশ

রাব্বানীর ওপর হামলা
রাব্বানীর ওপর হামলা  © সংগৃহীত

নির্বাচনী কেন্দ্রে করা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর উপরে হামলা করে প্রতিপক্ষ। তার ওপর হামলার ঘটনায় পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ উঠেছে।

সোমবার (২৭ ডিসেম্বর) রাব্বানীর বাবা এম এ রশীদ আজাদ বলেন, হত্যাচেষ্টার অভিযোগ মামলা হিসেবে নথিভুক্ত করা হয়নি। তবে পুলিশ বলছে, যাচাই-বাছাই করে অভিযোগ আমলে নেয়া হবে।

আরও পড়ুন: হত্যার উদ্দেশ্যে এ হামলা, মামলা করব: রাব্বানী

তিনি বলেন, ‘ইশিবপুর ইউনিয়ন নির্বাচনে আমার ছেলে রাব্বানী ৭ নম্বর গাংকান্দি সরকারি বিদ্যালয় গেলে রোববার তার ওপর হামলা করে মোশারফ মোল্লা, তার ছেলে সোহেলসহ আরও অনেকে।

তিনি আরও বলেন, ঘটনার বিচার দাবি করে রাত ১০টার দিকে রাজৈর থানায় মোশারফ মোল্লাসহ ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় ৩০ থেকে ৪০ জনের নামের একটি হত্যাচেষ্টার অভিযোগ করি। কিন্তু সোমবার বেলা ১১টা পর্যন্ত অভিযোগটি আমলে নেয়নি পুলিশ।

আরও পড়ুন: অভিযান-১০ লঞ্চের মালিক গ্রেফতার

এ ব্যাপারে রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. সাদিক জানান, রাতে নির্বাচন নিয়ে ব্যস্ত থাকায় থানায় সময় দিতে পারিনি। তবে রাব্বানীর বাবা একটি অভিযোগ দিয়েছেন। সেটি দেখে তদন্ত করে মামলা নেয়া হবে। অন্যায়কারী যেন বিচারের মুখোমুখি হয়, সেটিও দেখতে হবে আবার কেউ বিনা দোষে হয়রানি না হোক, সেটাও দেখতে হবে। তাই বুঝেশুনে মামলা নেয়া হবে।

এর আগে, গতকাল রবিবার বিকালে মাদারীপুরের ইশিবপুর ইউনিয়নে মামার পক্ষে ভোট কেন্দ্রে গিয়ে এ হামলার শিকার হন গোলাম রাব্বানী। পরে বিজিবির কর্মীরা তাকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে রাব্বানীর হাতে সেলাই দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন: ইউপি নির্বাচনে হেরে গেলেন গোলাম রাব্বানীর মামা

রাব্বানী বলেন, নির্বাচনে মোশারফ মোল্লার লোকজন প্রকাশ্যে ভোট কেটে নেয়ার চেষ্টা করছিল। পরে আমিসহ কিছু লোক গিয়ে বিষয়টি জানার চেষ্টা করলে আমাকে অস্ত্র দিয়ে কোপ দেওয়া হয়।

তবে এ বিষয়ে মোশারফ মোল্লা দাবি করেন, গোলাম রাব্বানী কেন্দ্র দখল করতে এসেছিল। পরে তাকে প্রতিহত করেছে স্থানীয়রা।


সর্বশেষ সংবাদ