ঢাবি ছাত্র ফ্রন্টের সম্মেলন ১২ জানুয়ারি

লোগো
লোগো  © ফাইল ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ১১ তম সম্মেলন আগামী ১২ জানুয়ারি অনুষ্ঠিত হবে। সম্মেলন উপলক্ষে লাবনী বন্যাকে আহবায়ক ও জেসান অর্ক মারান্ডিকে সদস্য সচিব করে ৩১ সদস্যের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২২ ডিসেম্বর) ঢাবি ছাত্র শিক্ষক কেন্দ্রের (টিএসসি) শহীদ মুনির চৌধুরী মিলনায়তনে এক সাধারণ সভায় সম্মেলনের এই তারিখ ঘোষণা করা হয়।

আরও পড়ুন: হাফপাস শিক্ষার্থীদের অধিকার: সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহবায়ক আলমগীর হোসেন সুজন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজিব কান্তি রায়’র সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক দল-বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, কেন্দ্রীয় কমিটির সভাপতি আল কাদেরী জয় ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন প্রিন্স।

আরও পড়ুন: শাহবাগে বাম ছাত্রসংগঠনের নেতাকর্মীদের অবস্থান, যান চলাচল বন্ধ

সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আবাসিক হল গুলোতে অব্যাহত প্রাশাসনিক স্বৈরতন্ত্র, অগণতান্ত্রিক সিদ্ধান্তের নিন্দা জানানো হয় এবং অনতিবিলম্বে বিবাহিত ও অন্তঃসত্ত্বা ছাত্রীদের হলে অবস্থানের উপর যে নিষেধাজ্ঞা আছে তা বাতিল করার জন্য ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসনের প্রতি আহবান জানানো হয়। একই সাথে সকল আবাসিক হল ক্যান্টিনে খাবারের দাম কমানো, মান বাড়ানো ও হল প্রশাসনের উদ্যোগে ডাইনিং ব্যবস্থা চালু করার দাবি জানানো হয়।


সর্বশেষ সংবাদ