বিএনপির হরতালের প্রতিবাদে সিকৃবি ছাত্রলীগের মিছিল

প্রত্যয়দীপ্ত মিছিল ও সমাবেশ
প্রত্যয়দীপ্ত মিছিল ও সমাবেশ  © টিডিসি ফটো

দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার লক্ষ্যে কর্মীদের উজ্জীবিত করতে ও দেশজুড়ে বিএনপি-জামায়াতের হরতালের প্রতিবাদে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) প্রত্যয়দীপ্ত মিছিল ও সমাবেশ করেছে সিকৃবি ছাত্রলীগের নেতাকর্মীরা। 

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বেলা দেড়টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বর থেকে সিকৃবি ছাত্রলীগ সভাপতি ও সেক্রেটারির নেতৃত্বে এই মিছিল বের হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের মুল সড়ক প্রদক্ষিণ করে টিএসসিতে গিয়ে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় সমাবেশে সিকৃবি ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা ও পদপ্রতাশী কর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে সিকৃবি ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান বলেন, আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই দিনে ছাত্র সমাজের একটিই কাজ শেখ হাসিনাকে আবারো নির্বাচিত করা। শেখ হাসিনাকে নির্বাচিত করতে সিকৃবি ছাত্রলীগ কাজ করে যাবে। আমাদের অনেকের বাড়ি বিভিন্ন এলাকায়। প্রয়োজনে আমরা যার যায় এলাকায় গিয়ে কাজ করবো। 

আরও পড়ুন: হাজার কোটি টাকা ব্যয়েও কারিগরি শিক্ষায় গতি আসছে না

তিনি বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সেক্রেটারির নেতৃত্বে সারাদেশের ছাত্রলীগের কর্মীরা যেমন উজ্জীবিত তেমনি আমরাও উজ্জীবিত হয়ে এখন থেকে এক সাথ হয়ে কাজ করে যাবো।

সিকৃবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এমাদুল হোসেন বলেন, এই নির্বাচনে আমাদের লক্ষ্য শেখ হাসিনাকে আবার রাষ্ট্র ক্ষমতায় আনা। গত কয়েকদিন ধরে বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল ও শিক্ষার পরিবেশ নষ্ট করতে চেষ্টা করছে। আমরা সিকৃবি ছাত্রলীগের নেতাকর্মীরা বাংলাদেশের ছাত্রসমাজের পক্ষ থেকে আগামী ত্রিশদিন এই বলে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ হতে চাই যে, আগামী ত্রিশ আমরা শেখ হাসিনার সকল কাজে নিজেদের বিভেদ ভুলে অতীতের ন্যায় একসাথে কাজ করে যাবো।

প্রসঙ্গত, নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের ভাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাকর্মীরা। তারই ধারাবাহিকতায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) প্রত্যয়দীপ্ত মিছিল ও সমাবেশ করেছে সিকৃবি ছাত্রলীগের নেতাকর্মীরা।


সর্বশেষ সংবাদ