বিএনপি-জামায়াত ক্ষমতায় আসুক, আল্লাহও তা চান না: ইনান

ছাত্রলীগের প্রতিবাদ সনমাবেশে সাদ্দাম হোসেন এবং শেখ ওয়ালী আসিফ ইনান
ছাত্রলীগের প্রতিবাদ সনমাবেশে সাদ্দাম হোসেন এবং শেখ ওয়ালী আসিফ ইনান  © সংগৃহীত

ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বলেছেন, বিএনপি-জামায়াতের মতো অপশক্তি এই রাষ্ট্রের ক্ষমতায় আসুক, আল্লাহও তা চান না।

শুক্রবার (২৮ জুলাই) বিকেল সোয়া ৩টায় বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের তিন সহযোগী সংগঠন- যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের শান্তি সমাবেশে এ কথা বলেন তিনি।

ইনান বলেন, আজকে যেভাবে লাখ লাখ যুবক ও ছাত্রদের উপস্থিতির মাধ্যমে এই শান্তি সমাবেশ সফল করেছি, একইভাবে আগামী নির্বাচনে লাখ লাখ ছাত্রজনতাকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার বিজয়, নৌকার বিজয় নিশ্চিত করবো।

আরো পড়ুন: বিএনপি বসলে ছাত্রলীগও বসে পড়বে: ইনান

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে ইনান বলেন, আমাদের বিচলিত হওয়ার কারণ নেই। দয়াল মুর্শিদ যার সখা তার কীসের ভাবনা। এসময় তিনি আল্লাহও বিএনপি-জামায়াত ক্ষমতায় আসুক চান না বলে মন্তব্য করেন।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে এ সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডা. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গাজী মেসবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনসহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা


সর্বশেষ সংবাদ