সন্ত্রাস-মাদকমুক্ত ক্যাম্পাস গড়তে কাজ করছে ছাত্রলীগ: জয়

ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়
ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয়  © ফাইল ছবি

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, ছাত্রলীগ সন্ত্রাস, মাদকমুক্ত নিরাপদ ক্যাম্পাস গড়ে তুলতে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার উন্নয়নের বার্তাকে পৌঁছে দেওয়ার জন্য ছাত্রলীগের নেতাকর্মীদের কাজ করতে হবে।

শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে অপরাজেয় বাংলার পাদদেশে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সম্মেলন উদ্বোধনের সময় এসব কথা বলেন তিনি।

জয় বলেন, শিক্ষাঙ্গনে ছাত্রদল বা অন্য কেউ অরাজকতা সৃষ্টি করতে চাইলে তাদের দাঁতভাঙা জবাব দিতে ছাত্রলীগ প্রস্তুত আছে। আমরা ধরি না ধরি না, ধরলে কিন্তু ছাড়ি না। শিক্ষাঙ্গনে সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে ছাত্রলীগ কাজ করবে।

আরও পড়ুন: এই ছাত্রলীগ চাই না: ওবায়দুল কাদের

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ মেধাবী শিক্ষার্থীদের নিয়ে এগিয়ে যাচ্ছে। অন্যদিকে ছাত্রদল অছাত্রদের সংগঠন, যাদের ছাত্রত্বের কোনো বালাই নেই, যে সংগঠনের কাজ ছিল টেন্ডারবাজি করা, চাঁদাবাজি করা।

ছাত্রলীগ সভাপতি বলেন, আজ এই সম্মেলনের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ যোগ্য নেতৃত্ব পাবে। যারা আগামীর বাংলাদেশ গড়ার জন্য কাজ করবে, আগামীর নির্বাচন নিয়ে কাজ করবে।

সুশীলদের উদ্দেশ্য করে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, আজকে সুশীলরা টেলিভিশনের পর্দায় সমালোচনা করেন, আপনাদের বলতে চাই ছাত্রলীগ আছে বলেই আপনারা বউ-বাচ্চা নিয়ে ঘুমাতে পারছেন।


সর্বশেষ সংবাদ