খুব অভিমান থেকে বলছি, বিদায় ছাত্রলীগ

মেশকাত হোসেন
মেশকাত হোসেন  © ফাইল ছবি

‘যেই সংগঠন করে জীবনের সবটুকু সময় ব্যয় করেছি কিন্তু হতাশা, মানসিক যন্ত্রণা আমাকে ধুঁকে ধুঁকে শেষ করে দিচ্ছে। যদি বিএনপি জামায়াতের কোনো লোক হতো তাহলে তাকে প্রতিহত করার ক্ষমতা আমি রাখি। কিন্তু যখন নিজ দলের লোক কষ্ট দেয় তখন কষ্টের আর শেষ থাকে না। আজ শুধু নিজেকেই শেষ করিনি, পরিবারের সবাইকে ঠকিয়েছি। খুব অভিমান থেকেই বলছি বিদায় ছাত্রলীগ।’

 

এভাবেই সামাজক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছাত্রলীগকে বিদায় জানিয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে এ ঘোষণা দেন তিনি।  

 

তিনি আরো লেখেন, যদি বেঁচে থাকি বাকি জীবনটা পার্টির জন্য ব্যয় করে যাব। আর পার্টির দুঃসময় যদি আমাকে প্রয়োজন হয় তাহলে অবশ্যই বাংলাদেশ আওয়ামী লীগের পাশে থেকে রাজপথে লড়ব। ভালো থাকবেন সবাই।

আরও পড়ুন: ৩৫ বছর বিনা ভাড়ায় ব্যবসা করছে ‘ডাস’, ঢাবির পাওনা আড়াই কোটি

এ বিষয়ে মেশকাত হোসেন বলেন, যে দলের জন্য এত ত্যাগ, এত শ্রম দিলাম, সে দলের সভাপতির মুখ থেকে যদি জামায়াত-শিবির ব্লেম খাওয়া লাগে, এটি কষ্টদায়ক। ছাত্রলীগ করব কাদের সঙ্গে, যারা আমাদের জামায়াত-শিবির, বিএনপি বলে। তারা হাজার অনিয়ম করবে, আমরা কিছু বললেই জামায়াত-শিবিরের এজেন্ট। তাদের সঙ্গে রাজনীতি করা সম্ভব নয়।

পদত্যাগপত্র জমা দেবেন কি না জানতে চাইলে তিনি বলেন, তাদের কাছে পদত্যাগপত্র দেওয়ার কিছু নেই, তারা নিজেরাই মেয়াদোত্তীর্ণ। তারা আমাকে পদও দেয়নি, দিয়েছে শোভন-রাব্বানী ভাই। আমি দেশরত্ন শেখ হাসিনার রাজনীতি করি। যদি পার্টির প্রয়োজন হয় আমি অবশ্য মাঠে থাকব।

dhakapost


সর্বশেষ সংবাদ