জয়কে প্রকাশ্যে চ্যালেঞ্জ ছাত্রলীগ সহ-সভাপতির, ফেসবুকে স্ট্যাটাস

বামে জয়, ডানে রিয়াদ
বামে জয়, ডানে রিয়াদ  © সংগৃহীত

দীর্ঘদিন ধরেই অভ্যন্তরীণ অসন্তোষ চলছে বাংলাদেশে ছাত্রলীগে। প্রকাশ্যে কাঁদা ছুড়াছুড়ি করছেন দায়িত্বে থাকা নেতাকর্মীরা। সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নামে এই অসন্তোষ যেমন প্রকাশ পাচ্ছে, তেমনি তারাও নেতিবাচক মন্তব্য করছেন সংগঠনটির কেন্দ্রীয় পদে থাকা কারো কারো বিরুদ্ধে।

এর পরিপ্রেক্ষিতে রোববার (১১ সেপ্টেম্বর) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি জয়ের বিরুদ্ধে একটি অভিযোগ এনে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দিয়েছেন সহ-সভাপতি ইয়াজ আল রিয়াদ। যা ইতোমধ্যে নেটিজেনদের মধ্যে আলোচনা-সমালোচনার সৃষ্টি করেছে।

নিজের ফেসবুক প্রোফাইলে ওই নেতা লিখেছেন, জয়, ডিবিসিতে আপনি কাকে জামাত বিএনপির পরিবারের মতো বলে উল্লেখ করেছেন জানতে চাই। তাহলে আপনাকে প্রকাশ্যেই চ্যালেঞ্জ জানাই, ছাত্রলীগে আপনার অবদান এবং আমার অবদান নিয়ে চলুন একদিন লাইভে কথা বলি। আপনি চাইলে সেখানে কার এবং কাদের পরিবার আওয়ামী লীগের জন্য কতটুকু কী করেছেন সেটাও সেখানে আলোচনা হতে পারে।

আরও পড়ুন: রাবির ‘এ’ ইউনিটের তৃতীয় মেধাতালিকা ১৫ সেপ্টেম্বর।

তিনি আরও লিখেন, তবে আওয়ামী লীগের জন্য রক্ত দেওয়া, জীবন যৌবন দেওয়ার পর আপনার এই বক্তব্যের তীব্র প্রতিবাদ জানাই, ধিক্কার জানাই। 

জয় ছাত্রলীগকে অপমান করেছে উল্লেখ করে রিয়াদ লিখেন, আপনি নিজেই মিডিয়াতে এ বিষয়ে প্রকাশ্যে কথা বলে প্রকারান্তরে ছাত্রলীগকে হেয় করেছেন, খাটো করেছেন, প্রশ্নের সম্মুখীন করেছেন। আপনার জায়গা থেকে আপনি এটা পারেন কি-না এই প্রশ্ন তো থাকছেই। বললে আরও অনেক কিছু বলতে পারতাম। আপনার মতো অর্বাচীনতার পরিচয় দেওয়া সমীচীন হবে না বলে আর বেশি কিছু লিখলাম না।


সর্বশেষ সংবাদ