দুঃখিত আপনাদের উত্তেজনায় জল ঢেলে দিলাম: শিশির

সাকিব-শিশির
সাকিব-শিশির  © সংগৃহীত

আইপিএলের নিলাম শেষ,  দল পাননি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। সাকিবের দল না পাওয়া নিয়ে হচ্ছে অনেক আলোচনা-সমালোচনা। হবেইবা না কেনো, নামটা যে ‘সাকিব আল হাসান’। নিন্দুকের মুখে জল ঢাললেন সাকিব পত্নী শিশির। ফেসবুক পোস্টের মধ্য দিয়ে জানালেন সাকিবের দল না পাওয়ার পেছনের কারণ। 

শিশির তার ফেসবুক আইডিতে পোস্ট করে জানান, আইপিএলের দুইটা দল সাকিবের সাথে যোগাযোগ করেছিলো। দুর্ভাগ্যজনকভাবে পুরো সিজনের জন্য অ্যাভেইলেবল না হওয়ায়, তাকে দলে টানেনি কেউ। 

স্ট্যাটাসে শিশির লিখেছেন, খুব বেশি উত্তেজিত হওয়ার আগেই বলে রাখি, সময়ের আগেই বেশ কয়েকটি দল তার সঙ্গে সরাসরি যোগাযোগ করেছিল যে সে পুরো আসর খেলতে পারবে কি না। কিন্তু দুর্ভাগ্যবশত শ্রীলঙ্কা সিরিজের কারণে সে পুরোটা খেলতে পারতো না। যে কারণে তাকে কেউ দলে নেয়নি।

আরও পড়ুন: ছাত্রজীবনে কথা বলতেন না, শিক্ষকজীবনে ভালোবেসে বিয়ে

তিনি আরো লিখেন, এটা কোনো বড় বিষয় নয়। সবসময়ই পরবর্তী বছর আছে। আইপিএলে দল পাওয়ার জন্য তাকে শ্রীলঙ্কা সিরিজ বাদ দিতে হতো। তো তাকে যদি কেউ নিতো, তখনও কি এই কথা বলতেন? নাকি তাকে এরই মধ্যে বিশ্বাসঘাতক বানিয়ে ফেলতেন? আপনাদের উত্তেজনায় জল ঢেলে দেওয়ার জন্য দুঃখিত।

২০১১ সালের পর এই প্রথম আইপিএল খেলা হচ্ছে না সাকিবের। ২০২০ আইপিএলে নিষেধাজ্ঞার কারণে বিবেচনায় ছিলেন না সাকিব। ২০১৩ সালে খেলেননি চোটের কারণে।

এবার বাংলাদেশের পাঁচ ক্রিকেটারের নাম ছিল আইপিএলের নিলামে, এর মধ্যে সাকিব আল হাসান এবং মুস্তাফিজুর রহমানের নিলাম প্রথম দিনেই হয়েছে। দল না পাওয়া সাকিবের নাম অবশ্য দ্বিতীয় দিনেও নিলামের শেষে উঠবে একবার। তাই, নিশ্চিতভাবেই বাংলাদেশিদের চোখ থাকবে সাকিবেই। সেইসাথে আরও তিনজন ক্রিকেটারের নামও খুঁজেছে চোখ; তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম এবং লিটন দাস। কিন্তু এক্সিলেরেটেড সেটে তাদের নামই তোলা হয়নি। 

একামাত্র বাংলাদেশি হিসেবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) অষ্টম আসরের নিলামে দল পেয়েছেন মোস্তাফিজুর রহমান। দুই দিন ব্যাপী নিলামের প্রথম দিনেই ২ কোটি রুপির ভিত্তিমূল্যে থাকা মোস্তাফিজকে ২ কোটি রুপিতে দলে ভিড়িয়েছে দিল্লি ক্যাপিটালস।


সর্বশেষ সংবাদ