বিপিএল মাঠে ধুমপান করলেন আফগান ক্রিকেটার

ধূমপান করছেন শেহজাদ
ধূমপান করছেন শেহজাদ  © টিডিসি ফটো

মাঠে দাঁড়িয়েই ধুমপান করছেন আফগানিস্তানের ব্যাটার মোহাম্মদ শেহজাদ! শুনতে অবাক লাগলেও এমন দৃশ্য দেখা গেলো আজ বিপিএল মাঠে।

থেমে থেমে বৃষ্টিপাতের কারণে আজ শুক্রবার বিপিএলের এক ম্যাচ পণ্ড হয়েছে এবং অন্যটির ভাগ্যও একই দিকে গড়াচ্ছে। তবে দ্বিতীয় ম্যাচ শুরুর সম্ভাবনা জাগে যখন বৃষ্টি কিছুটা কমে আসে। শুরু হয় মাঠ প্রস্তুতের কাজও। কিন্তু এর মাঝেই দেখা গেল এক অদ্ভুত দৃশ্য।

কেউ মাঠের পরিস্থিতি দেখছেন, কেউ হালকা ওয়ার্মআপ করছেন আবার অনেকেই মেতেছেন আড্ডায়। তখনই মাঠের একপ্রান্তে দেখা যায় মিনিস্টার গ্রুপ ঢাকার মোহাম্মদ শেহজাদ কুমিল্লার করিম জানাত এবং আরেকজনের সঙ্গে কথা বলছেন।

আরও পড়ুন: বৃষ্টিতে ভেসে গেল সিলেট-বরিশাল ম্যাচ

ঘটনা এটুকুতে সীমাবদ্ধ থাকলেই ভালো হতো। কিন্তু দ্রুতই দেখা যায় ধোঁয়ার কুণ্ডলী! মাঠের ভেতর প্রকাশ্যে দাঁড়িয়ে ধুমপান করছেন আফগান উইকেটকিপার ব্যাটার। বিষয়টি ধরা পড়ার পর মাঠের একপ্রান্তে থাকা ফটোগ্রাফাররা ঢাকা কোচ মিজানুর রহমান বাবুলের দৃষ্টি আকর্ষণ করেন। এরপর বাবুল গিয়ে সতর্ক করেন শেহজাদকে। তখন শেহজাদ ধুমপান বন্ধ করেন।

নিয়ম অনুযায়ী, ক্রিকেট মাঠে সব ধরনের ধূমপান সম্পূর্ণ নিষিদ্ধ। শেহজাদের সেই ঘটনার পর আবারও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয় মিরপুরে। পিচ আবারও ঢেকে ফেলা হয় কাভারে। এখন দ্বিতীয় ম্যাচ নিয়েও দেখা দিয়েছে অনিশ্চয়তা। কিন্তু শেহজাদ-কাণ্ড কতদূর গড়াবে সেটা নিয়েও ধোঁয়াশা রয়ে গেল।


সর্বশেষ সংবাদ