আমি আগের মতোই জনপ্রিয়: কাজী সালাহউদ্দিন

কাজী সালাহউদ্দিন
কাজী সালাহউদ্দিন  © ফাইল ফটো

টানা চতুর্থবারের মতো বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক ফুটবল সুপারস্টার কাজী সালাহউদ্দিন। নির্বাচনের আগে দেশের ফুটবলের ক্রমাগত অবনতি তুুলে ধরে সামাজিক যোগাযোগমাধ্যমে তার বিরুদ্ধে অবস্থান নিয়েছিল ফুটবলপ্রেমীরা। তবে সালাহউদ্দিন মনে করেন, ‘তিনি আগের মতোই জনপ্রিয়’।

শনিবার নির্বাচনে বিজয়ের পর গণমাধ্যমকে কাজী সালাহউদ্দিন বলেন, লোকজন অনেক কিছুই বলছে, আমাকে নাকি চায় না। কিন্তু যারা ফুটবল নিয়ে কাজ করছে, আমি তো তাদের কাছে জনপ্রিয়। আমাদের বিজয় ভোটারদের বিজয়। ভোটাররা আপনাদের কাছে ফল উপস্থাপন করেছে। আমি ভোটারদের ধন্যবাদ জানাই।

এই নিয়ে টানা চতুর্থবারের মতো বাফুফের সভাপতি নির্বাচিত হলেন দেশের ফুটবল ইতিহাসে সবচেয়ে বড় তারকা। আগামী চার বছরের জন্য তার হাতেই থাকবে দেশের ফুটবল। সম্মিলিত পরিষদের প্রার্থী সালাউদ্দিন ভোট পেয়েছেন ৯৪টি। আর বাদল রায় ৪০ ও শফিকুল ইসলাম মানিক একটি ভোট পেয়েছেন।

সালািউদ্দিন বলেন, ২০০৮ সালে আমি ৮০ ভোট (আসলে ৬২ ভোট) পেয়ে পাশ করেছিলাম। শেষবার অর্থাৎ ২০১৬ সালে পেয়েছিল ৮৪ ভোট (হবে ৮৩)। এবার পেলাম ৯৪ ভোট। আমি তো দেখছি আমার ভোটের সংখ্যা বাড়ছে।

তিনি বলেন, নির্বাচনের আগে অনেকে অনেক কথাই বলেছে, তবে উত্তরটা দেওয়ার ছিল ভোটারদের। ১২ বছরে কোনো লিগ, খেলা মিস হয়নি। আর এটা করি বলেই খেলোয়াড়রা এবং ভোটাররা, যারা ফুটবলের সঙ্গে সরাসরি জড়িত, তারা আমাকে সমর্থন করে।


সর্বশেষ সংবাদ