ইকুয়েডরের বিপক্ষে মেসির খেলা নিয়ে দুঃসংবাদ দিলেন স্কালোনি

লিওনেল মেসি
লিওনেল মেসি  © ফাইল ছবি

ডান পায়ের মাংসপেশির পুরনো চোট ফিরে আসায় পেরুর বিপক্ষে গ্রুপপর্বে শেষ ম্যাচে ছিলেন না লিওনেল মেসি। কোয়ার্টার ফাইনালের আগে আর্জেন্টাইন মহাতারকা অনুশীলনে ফিরলেও থেকে গেছে সংশয়। শুরুর একাদশে থাকা নিয়ে আগেই সন্দেহ প্রকাশ করেছিলেন কোচ লিওনেল স্কালোনি। নতুন খবর, নকআউট পর্বের খেলায় অনিশ্চিত মেসি।

শুক্রবার কোপা আমেরিকার প্রথম কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের মুখোমুখি হবে আর্জেন্টিনা। এনআরজি স্টেডিয়ামে বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হবে ম্যাচ। 

এক সংবাদ সম্মেলনে স্কালোনি বলেন, আমি তার সঙ্গে আলাপ করিনি। কারণ আমার মনে হয়েছে শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করাটাই যৌক্তিক। নিশ্চিতভাবেই আজ আমি কথা বলবো, কারণ ম্যাচের বাকি থাকবে একদিন আর আমার কাছে এটাই কাছে মনে হয় সে (মেসি) সময় নিবে বা যতটা সম্ভব অনুশীলন করবে।

তিনি আরও যোগ করেন, ট্রেনিং এর আগে আমি তার সঙ্গে কথা বলবো, আর তারপরেই সিদ্ধান্ত নেবো। আগামীকাল কী করবো সেটা নিয়ে এখন পর্যন্ত তার সঙ্গে কোনো কথা আমার হয়নি।

স্কালোনি বলেন, আমরা চেষ্টা করবো তাকে খেলানোর, যদি খেলতে না পারে তাহলে দলের জন‍্য সেরাটা বের করার চেষ্টা করবো। আজ তার সাথে কথা বলবো। আমার মনে হয়, এটা ন‍্যায‍্য যে সে তার সময় নিক এবং যতটা পারে অনুশীলন করুক।

দুই নাম্বার নাইন হুলিয়ান আলভারেজ এবং লাউতারো মার্টিনেজকে একসঙ্গে খেলানো হবে কিনা এমন প্রশ্নও শুনতে হয়েছে কোচ স্কালোনিকে। এমন সম্ভাবনাও ফিরিয়ে দেননি আর্জেন্টাইন মাস্টারমাইন্ড কোচ। স্কালোনি বলেন, অবশ্যই এটা হতে পারে। এই প্রতিপক্ষের (ইকুয়েডর) বিরুদ্ধে তারা এর আগেই দু’জনে মিলে খেলেছে। আজকের ট্রেনিং সেশন শেষে আমরা এই নিয়ে সিদ্ধান্ত নেবো। এই সম্ভাবনা আমরা ফেলে দিচ্ছি না কারণ তারা একসঙ্গে দারুণ কাজ করেছে আর এটাও আমাদের হাতে থাকা একটি বিকল্প।

 

সর্বশেষ সংবাদ