ঢাবির আরবী বিভাগের ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন প্রদীপ্ত চতুর্দশ

ট্রফি নিয়ে চ্যাম্পিয়ন দলের উল্লাস
ট্রফি নিয়ে চ্যাম্পিয়ন দলের উল্লাস  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) আরবী বিভাগের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্ট ‘আরব লীগ ২.০’ অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টে প্রদীপ্ত চতুর্দশ ব্যাচ চ্যাম্পিয়ন ও আররুয়াদ ষষ্ঠদশ ব্যাচ রানার্সআপ হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসিন হল মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এবারের টুর্নামেন্টের আয়োজক হিসেবে ছিল ‘প্রদীপ্ত চতুর্দশ’ ব্যাচ। ইজি ইংলিশ স্কুল টাইটেল স্পন্সর ও দ্যা ডেইলি ক্যাম্পাস মিডিয়া পার্টনার হিসেবে টুর্নামেন্টে বিশেষ ভূমিকা পালন করে।

আরও পড়ুন: ঢাবির ইসলামের ইতিহাস বিভাগে রেগুলার মাস্টার্স করার সুযোগ

এর আগে গত ৮ অক্টোবর প্রথম বর্ষ থেকে মাস্টার্স পর্যন্ত মোট ৬টি দল নিয়ে কবি জসিমউদ্দীন হল মাঠে ‘আরবলীগ ২.০—২০২৩’ এর যাত্রা শুরু হয়। গ্রুপ পর্ব ও সেমি-ফাইনাল শেষে সর্বোচ্চ গোলদাতা ও ম্যান অব দ্যা ফাইনাল হন প্রদীপ্ত চতুর্দশের আসিফ ইমাম। সেরা গোলরক্ষক হন একই ব্যাচের আতিকুল্লাহ যুবাইর এবং উদীয়মান খেলোয়াড় হন আররুয়াদ ষষ্ঠদশের মনোয়ারুল আজিম।

ফাইনাল পরবর্তী পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আরবী বিভাগের সহযোগী অধ্যাপক রফিকুল ইসলাম, লেকচারার ইমরান হোসাইন এবং ইজি ইংলিশ স্কুলের সিইও মাসুদ পারভেজ। এ সময় অতিথিরা সুন্দরভাবে টুর্নামেন্ট আয়জনের জন্যে আয়োজক ও সহযোগিতা করার জন্যে সংশ্লিষ্ট সকলকে বিশেষ ধন্যবাদ জানিয়ে পড়াশোনার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তা তুলে ধরেন।


সর্বশেষ সংবাদ