কাভার্ডভ্যান চাপায় বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

রুপম
রুপম  © সংগৃহীত

পাবনা সদর উপজেলায় কাভার্ডভ্যানচাপায় মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এই ঘটনায় আরও একজন আহত হয়েছেন। শুক্রবার রাতে উপজেলার মালিগাছার টেবুনিয়া এলাকায় পাবনা-ঈশ্বরদী মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম রুপম। সে পাবনা সদরের পৌর এলাকার গোপালপুর মহল্লার মৃত আব্দুল বাতেনের ছেলে। তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের শেষ বর্ষের ছাত্র। 

আহত ব্যক্তির নাম অমিত হোসেন (১৫)। সে পৌর এলাকার মানিক হোসেনের ছেলে এবং স্থানীয় কালেক্টরেট স্কুল এন্ড কলেজের ১০ম শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, শুক্রবারে সন্ধ্যার পর তারা নিজেদের মোটরসাইকেল নিয়ে ঈশ্বরদী যাওয়ার পথে বিপরীত দিক থেকে দ্রুতগতির একটি কাভার্ডভ্যান তাদের চাপা দেয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা সদর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রুপমকে মৃত ঘোষণা করেন। অপর জনের অবস্থা আশঙ্কাজনক। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় স্থানীয় জনতা কাভার্ডভ্যান আটক করলে ঘাতক চালক ও তার সহযোগী সেখান থেকে পালিয়ে যায়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, ঘটনাস্থল থেকে মোটরসাইকেলসহ কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। ঘাতক চালক ও তার সহযোগী পালিয়েছে।


সর্বশেষ সংবাদ