ফাইনালের টিকিট পেতে আজ মুখোমুখি হচ্ছে ভারত ও ইংল্যান্ড

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে আজ মুখোমুখি হচ্ছে ভারত ও ইংল্যান্ড
টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে আজ মুখোমুখি হচ্ছে ভারত ও ইংল্যান্ড  © ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছে পাকিস্তান। ক্রিকেট ভক্তরা ফাইনালের অপর দল হিসেবে চাইছেন ভারতকে। তবে সেই পথে বাধা এখন ইংল্যান্ড। এ বাধা পেরিয়েই ফাইনালে যেতে হবে ভারতকে।

ইংলিশ অধিনায়ক জস বাটলার বলেছেন, আমরা চাই না ভারত-পাকিস্তান ফাইনাল হোক। তাই চেষ্টা করে যাব, এটা যাতে না হয়।  ভারত খুবই শক্তিশালী দল। দারুণ কিছু খেলোয়াড় আছে। সেমিফাইনালে কঠিন দলকে প্রত্যাশা করেন এবং ভারত তেমনই দল।

গত জুলাইয়ে ইংল্যান্ডের মাটিতে তাদেরকে হারিয়েছে সিরিজ। সেই জয় থেকে আত্মবিশ্বাস নিয়েই নামবে ভারত। দলের অধিনায়ক রোহিত শর্মা বলেন, ইংল্যান্ডকে হারানো চ্যালেঞ্জের, তবুও ঘরের মাঠে গিয়ে তাদেরকে হারিয়েছি, আর সেটাই আত্মবিশ্বাস দেবে। টি-টেয়েন্টি নির্দিষ্ট দিনে ভালো খেলতে হয়।

আরো পড়ুন: আমি পরিশ্রম করে গেছি, আল্লাহ সহজ করে দিয়েছেন: রিজওয়ান

অ্যাডিলেডে স্কয়ার বাউন্ডারি ছোট। তবে স্ট্রেইট বাউন্ডারি অনেক বড়। এখানেই বাংলাদেশকে বৃষ্টি আইনে হারিয়েছে ভারত। তবে চলতি আসরে ইংল্যান্ড প্রথম খেলতে নামবে এ মাঠে। আগে ব্যাট করে গড় সংগ্রহ ১৫৭। 

ইংল্যান্ডের জন্য বড় হুমকি সুর্যকুমার যাদভ ও বিরাট কোহলি। ইংল্যান্ড দলেও সেরা কয়েকজন খেলোয়াড় রয়েছেন। তারা সবাই ম্যাচ জয়ের ক্ষমতা রাখেন। ফলে দারুন এক লড়াইয়ের অপেক্ষায় ভক্তরা। বেলা ২টায় খেলাটি ‍শুরু হবে।


সর্বশেষ সংবাদ