অন্যায় কিছু করিনি, রিফ্রেশমেন্টের জন্য টিকটক করেছি: সাব্বির

সাব্বির রহমান
সাব্বির রহমান  © ফাইল ছবি

নিজের রিফ্রেশমেন্টের জন্য টিকটক করেছেন বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। তিনি বলেছেন, একটু রিফ্রেশমেন্টের জন্য এটা করেছি। এটা নিয়ে যেভাবে খবরে তুলে ধরা হয়েছে, আমি লজ্জিত হয়েছি। আমার মতে, দেশও লজ্জায় পড়ে যাচ্ছে।

রবিবার (১৬ অক্টোবর) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে আসেন সাব্বির। ১৫.৩৩ মিনিটের লাইভে তিনি সাংবাদিকদের বিরুদ্ধে ক্ষোভ ঝাড়েন। সাব্বিরের ভাষ্য, টিকটকের মতো ব্যাপারগুলো তাদের ব্যক্তিগত জীবনের অংশ। তিনি টিকটক করেছেন, কোনো অন্যায় তো করেননি।

আরও পড়ুন: ৩ বছর পর দলে ফিরে সাব্বিরের রান ৫, টিকটকে ভিডিও ৩৮

ফেসবুক লাইভে তিনি বলেন, বেশ কিছুদিন ধরে আমাকে নিয়ে ট্রল এবং নিউজ হচ্ছে। আমার প্রিয় সাংবাদিক ভাইয়েরা আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক বেশি চিন্তিত। আমার ব্যক্তিগত জীবন নিয়ে এত চিন্তা করার আসলে কিছুই নাই। দিনশেষে আমি একজন পেশাদার খেলোয়াড়। আমার ব্যক্তিগত জীবন আছে।

‘‘হ্যাঁ, আমি টিকটক করেছি মজা করার জন্য। আমি টিকটক করে অন্যায় কিছু করিনি। দেশের বিরুদ্ধে কিছু তো করিনি। কিন্তু সাংবাদিক ভাইয়েরা এটা এমনভাবে তুলে ধরেছেন, যেন আমি অনেক বড় অন্যায় করেছি। কিন্তু আমারও পরিবার আছে। তারা অনেক সময় বুঝতে পারে না নিউজটা আসলে পজিটিভ নাকি নেগেটিভ দিকে যাচ্ছে।’’

এদিকে, টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ স্কোয়াডে জায়গা পাননি সাব্বির রহমান। তবে জায়গা পাওয়া না পাওয়ার চেয়ে তাকে নিয়ে সমালোচনা চলছে এ টিকটক নিয়েই। সম্প্রতি টিকটকে বেশ সরব এই ডানহাতি ব্যাটার। মাঠে খারাপ পারফরম্যান্স চলতে থাকলেও তার এই টিকটক-প্রীতি ভালোভাবে নেননি সমর্থকরা। 

ফেসবুক লাইভে সাব্বির বলেন, আমি মনে করি, সাংবাদিক ভাইয়েরা এটা নিয়ে যেভাবে নিউজ করেছেন তা গ্রহণযোগ্য না। কারণ এটা আলাদা একটা চ্যাপ্টার। এটা আমি শুধু মজার জন্য করেছি। আমার পরিবার এসব নিউজে কষ্ট পায়। আমি দেশের জন্য খেলছি। আমার একটা সম্মান তো আছে। কেউ এটা নিয়ে নেগেটিভ নিউজ করলে মানসম্মান হানি হতে পারে। সাংবাদিকদের বলবো, এসব নিউজ নিয়ে বিরত থাকুন।


সর্বশেষ সংবাদ