সাব্বিরের টিকটকে ‘পাকিস্তান জিন্দাবাদ’

 সাব্বির রহমান
সাব্বির রহমান  © সংগৃহীত

হার্ডহিটার খ্যাত সাব্বির রহমান ২০১৯ সালে আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ খেলার পর দীর্ঘ ৩ বছর জাতীয় দলের বাহিরে ছিলেন। দীর্ঘদিন পর জাতীয় দলে ফিরেছেন বাংলাদেশের এ ব্যাটার। দলে ফেরার পর ব্যাট হাতে মাতাতে না পারলেও মাতাচ্ছেন ভিডিও শেয়ারিং অ্যাপ ‘টিকটক’। জাতীয় দলে ফেরার পর তার টিকটক আইডি ভেরিফায়েডও হয়ে গেছে। এবার পাকিস্তান জিন্দাবাদ গানের টিকটক করলেন তিনি।

আইডিতে তার বিভিন্ন মুহূর্তের ভিডিও শেয়ার করছেন সাব্বির নিজেই।

আগামী শুক্রবার থেকে শুরু হতে যাওয়া ত্রিদেশীয় সিরিজের জন্য প্রস্তুত হচ্ছেন সাব্বির। উদ্বোধনী ম্যাচেই বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান। এই ম্যাচের জন্য অনুশীলন করছেন তিনি, টিকটকে প্রকাশ করেছেন সেই ভিডিও। ভিডিওতে ব্যবহার করেছেন ‘পাকিস্তান জিন্দবাদ’ শীর্ষক গানের লাইন। গানটি পাকিস্তানের দেশাত্মবোধক গান হিসাবে পরিচিত। 

আরও পড়ুন: নড়াইল এক্সপ্রেস মাশরাফির জন্মদিন আজ

সাব্বির রহমানের টিকটক আইডি ঘুরে দেখা গেছে, সেখানে তিনি অনুশীলন, জিম সেশন, ভ্রমণ বিষয়ক ভিডিও শেয়ার করেছেন। ‘পাকিস্তান জিন্দাবাদ’ এ কি পোস্ট করলেন সাব্বির রহমান। তার এই ভিডিও বার্তা মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।

উল্লেখ্য, ক্রিকেট রেখে টিকটকে সাব্বিরের বেশি মনোযোগী হওয়ায় বিষয়টি অনেকেই ভালোভাবে নিচ্ছে না। তার এই টিকটক নিয়ে বিসিবি কর্তাদেরও মুখ খুলতে হয়েছে। বিসিবি অবশ্য বলছে, টিকটক করা না করা সাব্বিরের একান্ত ব্যক্তিগত বিষয়। এখানে বিসিবির তেমন কিছু করার নেই।


সর্বশেষ সংবাদ