কৃষ্ণার অসাধারণ ড্রিবলিং

সাফের ফাইনালে জোড়া গোল করেন কৃষ্ণা
সাফের ফাইনালে জোড়া গোল করেন কৃষ্ণা  © সংগৃহীত

সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে আলো ছড়িয়েছেন কৃষ্ণা রানি সরকার। তিন গোলের মধ্যে দুই গোল করে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে হয়েছেন ম্যাচ সেরা। সাবলীল কৃষ্ণার দুটি গোলও ছিল চোখে লেগে থাকার মতো। সাবিনা খাতুনের পাস ধরে কৃষ্ণার করা প্রথম গোলটি যেন বিশ্বমানের কোন ফুটবলারের নেয়া শট। ম্যাচে গতি, ড্রিবলিং সব মিলিয়ে কৃষ্ণা ছিলেন অসাধারণ।

ড্রিবলিংয়ের রাজা বলা হয় পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোকে। অসাধারণ ড্রিবলিংয়ে প্রতিপক্ষের খেলোয়াড়কে মুহূর্তেই বোকা বানাতে জুড়ি নেই সিআর সেভেনের। ব্রাজিলের সুপারস্টার নেইমারও কম যান না। তার ড্রিবিলিংয়ে খেই হারিয়ে সামনের খেলোয়াড় লুটিয়ে পড়েছেন - এমন ঘটনাও ঘটেছে অনেক। 

তবে রোনালদো, নেইমার বা মেসিদের ড্রিবলিং নয়, এবার মেয়েদের সাফ ফুটবলে প্রথম শিরোপাজয়ী দলের তারকা কৃষ্ণা রানী সরকারের ড্রিবলিংয়ে মজেছে ফুটবলবিশ্ব। তার এক ড্রিবলিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। 

অনেকেই সেই ভিডিও শেয়ার করে কৃষ্ণাকে ভূয়সী প্রশংসায় ভাসাচ্ছেন। 

আরও পড়ুন: বিদ্যুৎ না থাকায় খেলা দেখেননি কৃষ্ণার মা

ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে শিরোপা ঘরে তোলার ম্যাচের নায়িকা এই কৃষ্ণা। ম্যাচে জোড়া গোল করেছেন তিনি। তবে কৃষ্ণার ড্রিবলিংয়ের যে ভিডিওটা ভাইরাল হয়েছে, সেটি এই ফাইনাল ম্যাচের নয়। পুরনো কোনো ম্যাচের ভিডিও। 

এতে দেখা যায়, একজনকে দারুণভাবে কাটিয়ে প্রতিপক্ষের ডি-বক্সে বল নিয়ে ঢুকে পড়েন কৃষ্ণা। দ্রুত স্থান পরিবর্তন করে সেই বল ফের নিয়ন্ত্রণে নেন। এ সময় প্রতিপক্ষের আরও দুই ডিফেন্ডার আসেন বল ক্লিয়ার করতে। এ সময় অসাধরণ এক ড্রিবলিং নৈপূণ্য দেখান কৃষ্ণা। দুজনকেই রীতিমতো বোকা বানিয়ে বল নিয়ে ছুটে যান গোলপোস্টের আরও কাছাকাছি। এ সময়ে দৌড়ে আসেন প্রতিপক্ষের আরেক খেলোয়াড়। এরপর ভিডিওটি শেষ হয়ে যায়। যে কারণে সেই বল নিয়ে শেষ পর্যন্ত গোল দিতে পেরেছিলেন কি না কৃষ্ণা তা অজানাই রয়ে গেল।


সর্বশেষ সংবাদ