বিশ্বকাপের প্রস্তুতি নিতে যুক্তরাষ্ট্রে মেসি

যুক্তরাষ্ট্রে আর্জেন্টিনা সতীর্থদের সঙ্গে যোগ দিলেন লিওনেল মেসি
যুক্তরাষ্ট্রে আর্জেন্টিনা সতীর্থদের সঙ্গে যোগ দিলেন লিওনেল মেসি  © সংগৃহীত

বিশ্বকাপের দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে যুক্তরাষ্ট্রে আর্জেন্টিনা সতীর্থদের সঙ্গে যোগ দিলেন লিওনেল মেসি। অ্যাঞ্জেল ডি মারিয়া, লিয়ান্দ্রো পারেদেস ও নিকোলাস তাগলিয়াফিকোর সঙ্গে ফ্লোরিডায় পা রাখেন মেসি।

প্রাক বিশ্বকাপ প্রীতি ম্যাচ খেলতে সেখানেই আছে আর্জেন্টিনা স্কোয়াড। জ্যামাইকা ও হন্ডুরাসের বিপক্ষে ম্যাচ দুটি খেলবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

মিয়ামির ট্রেনিং সেশনে এই ম্যাচগুলোর জন্য নিজেদের প্রস্তুত করবেন মেসিরা। ২৩ সেপ্টেম্বর এই শহরে হার্ড রক স্টেডিয়ামে হন্ডুরাসের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা। এরপর রওনা হবে নিউ জার্সির দিকে, সেখানে ২৭ সেপ্টেম্বর রেড বুল এরেনায় তাদের প্রতিপক্ষ জ্যামাইকা।

আরও পড়ুন: রোনালদোকে ছাড়িয়ে নতুন ইতিহাস গড়লেন মেসি

এই মৌসুমে দারুণ ফর্মে আছেন মেসি। পিএসজির হয়ে ছয় গোল ও আট অ্যাসিস্ট তার। শেষ বিশ্বকাপের আগে তিনি যে ছন্দে আছেন, তাতে করে ফেভারিট আর্জেন্টিনা। গত বছর কোপা আমেরিকা জয়ও তাদের অনুপ্রাণিত করছে।

আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচটি নিয়ে আজ আনুষ্ঠানিক বিবৃতি দিয়েছে হন্ডুরাস ফুটবল ফেডারেশন। এতে জানানো হয়, ফ্লোরিডা অঙ্গরাজ্যে মিয়ামির হার্ড রক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই ম্যাচ। হন্ডুরাস কোচ দিয়েগো মার্টিন ভাজকুয়েজ এ নিয়ে উচ্ছাস প্রকাশ করে বলেন, ‘আর্জেন্টিনা এবারের বিশ্বকাপের অন্যতম ফেবারিট আর মেসি হচ্ছেন বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়; তাদের সঙ্গে খেলার এই সুযোগটা আমরা উপভোগ করতে চাই।’

আর্জেন্টিনা হন্ডুরাসের সঙ্গে সর্বশেষ খেলেছে ২০১৬ সালে। সান হুয়ানে অনুষ্ঠিত সে ম্যাচে গঞ্জালো হিগুয়েইনের গোলে ১-০ ব্যবধানে জিতেছিল আর্জেন্টিনা। জ্যামাইকার বিপক্ষে ম্যাচটি হতে পারে ২৭ সেপ্টেম্বর, যার সম্ভাব্য ভেন্যু নিউ জার্সির রেড বুল অ্যারেনা। বিশ্বকাপ প্রস্তুতির অংশ হওয়ায় প্রীতি ম্যাচ দুটিতে আর্জেন্টিনা স্কোয়াডের সম্ভাব্য সব খেলোয়াড়ই থাকতে পারেন। আর্জেন্টিনা সর্বশেষ মাঠে নেমেছে গত জুনে এস্তোনিয়ার বিপক্ষে। ৫-০ ব্যবধানে জেতা সে ম্যাচে সব কটি গোল করেন মেসি।


সর্বশেষ সংবাদ