এসএসসি শেষে পরীক্ষার্থীকে ছুরিকাঘাতের চেষ্টা সাবেক স্বামীর

নিজেকে বাঁচাতে একটি দোকানে আশ্রয় নেয় রিমা
নিজেকে বাঁচাতে একটি দোকানে আশ্রয় নেয় রিমা  © সংগৃহীত

এসএসসির প্রথম পরীক্ষা শেষে রিমা পারভীন (১৬) নামে এক ছাত্রীকে ছুরিকাঘাতের চেষ্টার অভিযোগ উঠেছে। এতে আহত হয়েছেন আলী হাসান নামে অপর এক পরীক্ষার্থী। হামলাকারী যুবক ওই ছাত্রীর সাবেক স্বামী বলে জানা গেছে। 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) মাগুরার মহম্মদপুর সরকারি আর এস কে এইচ ইনস্টিটিউশন মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় হামলাকারীকে আটক করেছে পুলিশ, তার নাম সুমন মোল্যা (৩০)। তিনি ফরিদপুরের বোয়ালমারি উপজেলার ময়না ইউনিয়নের হাটখোলা গ্রামের বাসিন্দা। প্রায় সাত মাস আগে ওই ছাত্রীর সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কয়েক দিন পরই রিমা তাকে ডিভোর্স দেয় বলে জানান তিনি। 

মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, বিয়ের পরপরই রিমা ডিভোর্স দেওয়ার ঘটনার প্রতিশোধ নিতে পরীক্ষা কেন্দ্রের বাইরে ধারালো অস্ত্র নিয়ে ওত পেতে ছিলেন সুমন। পরীক্ষা শেষে বের হওয়ার পর ছুরি নিয়ে রিমাকে ধাওয়া করে। পরে রিমা নিজেকে বাঁচাতে একটি দোকানে আশ্রয় নেয়। দোকান উঠে গিয়ে তার গলায় ছুরি ধরে হামলা চালায়। 

হামলা থেকে রিমা রক্ষা পেলেও আলী হাসান নামে অপর এক এসএসসি পরীক্ষার্থী গুরুতর জখম হয়েছেন। তাকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পরপরই অভিযুক্ত সুমন মোল্যাকে আটক করেছে পুলিশ।

সরকারি আর এস কে এইচ ইনস্টিটিউশন মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক এ কে এম নাসিরুল ইসলাম বলেন, চলতি বছর রিমা মহম্মদপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। পরীক্ষা শেষে কেন্দ্রের বাইরে একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে। পুলিশ তাৎক্ষণিক অভিযুক্তকে আটক করেছে।


সর্বশেষ সংবাদ