অনার্স ভর্তিতে অর্থ সহায়তার আবেদন শেষ হচ্ছে কাল

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট
প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট  © ফাইল ছবি

স্নাতক ও সমমান শ্রেণির শিক্ষার্থীদের ২০২২-২৩ অর্থবছরে শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নিশ্চিতকরণে অর্থ সহায়তা দিচ্ছে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট। আগামীকাল বৃহস্পতিবার সহায়তা প্রাপ্তির আবেদন শেষ হচ্ছে।

সম্প্রতি প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের উপবৃত্তি শাখা থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। বিজ্ঞপ্তিটি বুধবার (৫ অক্টোবর) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে আপলোড করা হয়েছে।

প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্টের সহকারী পরিচালক মোহাম্মদ আনোয়ার হোসেন সোহাগ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট কর্তৃক ২০২২-২৩ অর্থবছরে বিভিন্ন বিশ্ববিদ্যালয়/কলেজ/মাদ্রাসায় অধ্যয়নরত স্নাতক ও সমমান পর্যায়ের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা প্রতিষ্ঠানে ভর্তি নিশ্চিতকরণে ভর্তি সহায়তা প্রদানের অনলাইন আবেদনের সময় আগামী ৬ অক্টোবর শেষ হবে।

ভর্তি সহায়তা প্রাপ্তির জন্য শিক্ষার্থীদের  http://www.eservice.pmeat.gov.bd/admission-লিংকে প্রবেশ করে অনলাইনে আবেদন করতে হবে। ই-ভর্তি সহায়তার ব্যবহার নির্দেশিকা অনুসরণপূর্বক প্রয়োজনীয় কাগজপত্র আপলোড করে শিক্ষার্থীকে আগামী ০৬ অক্টোবরের মধ্যে আবেদন করতে হবে।


সর্বশেষ সংবাদ