ডিএমসি স্কলারে কোচিং করেছেন মিম, কয়েকটিতে দিয়েছেন মডেল টেস্ট

সুমাইয়া মোসলেম মিম
সুমাইয়া মোসলেম মিম  © ফাইল ফটো

২০২১-২২ শিক্ষাবর্ষের মেডিকেল ভর্তি পরীক্ষার জন্য ডিএমসি স্কলারের খুলনা শাখায় কোচিং করেছেন। এছাড়া আরও কয়েকটি কোচিং সেন্টারে মডেল টেস্ট দিয়েছেন তিনি।

মঙ্গলবার (৫ এপ্রিল) মেডিকেল ভর্তি পরীক্ষা নিজের সফলতার পেছনের গল্প বলতে গিয়ে এসব কথা বলেন তিনি।

মিম জানান, মেডিকেল ভর্তি প্রস্তুতির শুরু থেকে পরীক্ষা শেষ হওয়া অবদি তিনি ডিএমসি স্কলারের সাথে যুক্ত ছিলেন। ডিএমসি স্কলারের খুলনা ব্রাঞ্চে তিনি কোচিং করেছেন। এর বাইরে কয়েকটি কোচিং সেন্টারের মডেল টেস্টে অংশগ্রহণ করেছেন। তবে সেগুলোর সাথে সেভাবে যুক্ত ছিলেন না তিনি।

তিনি বলেন, ভর্তি পরীক্ষার আগে সংক্ষিপ্ত সিলেবাসে পরীক্ষা হবে নাকি পূর্ণাঙ্গ সিলেবাসে হবে সেটি নিয়ে অনেক কনফিউজড ছিলাম। তবে ডিএমসি স্কলারের ডা. সিয়াম ভাইয়ার পরামর্শ অনুযায়ী আমি ভর্তি প্রস্তুতিতে শর্ট সিলেবাসকেই প্রাধান্য দিয়ে প্রস্তুতি নিয়েছিলাম। 

এত বড় সাফল্য পাব তা আশা করিনি জানিয়ে মিম আরও বলেন, আমার এমন সফলতার জন্য সর্ব প্রথম মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানাই। কেননা তার রহমতের কারণে আজ প্রথম হতে পেরেছি। এছাড়া এমন সাফল্যের পেছনে আমার বাবা-মার অবদানও অনেক। তারা আমাকে যথেষ্ট সাপোর্ট দিয়েছেন।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের কনফারেন্স রুমে ২০২১-২২ শিক্ষাবর্ষের মেডিকেল ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এতে ২৯২ দশমিক ৫ পেয়ে সারাদেশের মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন খুলনার মেয়ে মিম।


সর্বশেষ সংবাদ