সবকিছু ঠিক থাকলে ঢাবির ফল বৃহস্পতিবার: ভর্তি কমিটির প্রধান

কলা, আইন ও সামজিক বিজ্ঞান ইউনিট

ঢাবি
ঢাবি  © ফাইল ছবি

সবকিছু ঠিক থাকলে আগামী বৃহস্পতিবার (২৮ মার্চ) ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। এই ইউনিটের ফল বিশ্ববিদ্যালয়ের ডিন অফিস থেকে কেন্দ্রীয় ভর্তি অফিসে ইতোমধ্যে চলে গেছে। 

সোমবার (২৫ মার্চ) বিকেলে ঢাবির অনলাইন ভর্তি অফিসের প্রধান অধ্যাপক মোস্তাফিজুর রহমান দ্যা ডেইলি ক্যাম্পাসকে এ তথ্য জানান।

তিনি বলেন, ইতোমধ্যে কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ফলাফল আমাদের হাতে এসেছে। ব্যবসায় শিক্ষা ইউনিটের ফলাফলও হয়ত সন্ধ্যার পরে অথবা আগামীকাল সকালে চলে আসবে। প্রতিটি ইউনিটের খাতা পর্যবেক্ষণ করতে আমাদের একদিন করে চলে যায়।

আরও পড়ুন: বুয়েটে প্রথম হওয়া ছাত্রকে নিয়ে ফেসবুকে ট্রল, ক্ষুব্ধ নেটিজেনরা যা বলছেন

তিনি আরও বলেন, আমরা আশা করছি বুধবার বিকেল নাগাদ আমরা বলতে পারবো যে সব কিছু ঠিক আছে নাকি নেই। তারপর উপাচার্য একটি নির্দিষ্ট সময় দিবেন এবং বলে দিবেন কখন এবং কীভাবে রেজাল্ট দেওয়া হবে। তবে সব ঠিক থাকলে আগামী রবি এবং সোমবারের মধ্যে সব ইউনিটের ফলাফল প্রকাশিত হয়ে যাবে।

আরও পড়ুন: ঢাবি ভর্তি পরীক্ষার ফলাফল তৈরির কাজ শেষ, জানা গেল প্রকাশের সময়

তিনি আরও বলেন, সব কিছু ঠিক থাকলে এবং অনুমতি পাওয়া গেলে বৃহস্পতিবার বিকেলের মধ্যে আমরা কলা, আইন ও সামজিক বিজ্ঞান ইউনিটের ফলাফল প্রকাশ করবো। আবার দুই ইউনিটের ফলাফলও প্রকাশ হতে পারে। সেক্ষেত্রে উপাচার্য যেভাবে প্রকাশ করতে বলবেন সেভাবেই হবে।

প্রসঙ্গত, গত ২৩ ফেব্রুয়ারি কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা ঢাকাসহ দেশের আটটি বিভাগীয় শহরের কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছিল।

এ পরীক্ষার মধ্য দিয়ে শুরু হয় ঢাবির এবারের ভর্তিযুদ্ধ। এরপর ২৪ ফেব্রুয়ারি ব্যবসায় শিক্ষা, ১ মার্চ বিজ্ঞান এবং ৯ মার্চ অনুষ্ঠিত হয় চারুকলা ইউনিটের ভর্তি পরীক্ষা (সাধারণ জ্ঞান ও অঙ্কন)।

চারুকলা ইউনিটের ভর্তি পরীক্ষা বাদে বাকিগুলো ঢাকাসহ দেশের আটটি বিভাগীয় শহরের কেন্দ্রে অনুষ্ঠিত হয়।


সর্বশেষ সংবাদ