বশেফমুবিপ্রবির সিন্ডিকেটে সদস্য হলেন জবি অধ্যাপক ড. মো: মিজানুর রহমান

  © সংগৃহীত

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় জামালপুর-এর সিন্ডিকেটে সদস্য হিসেবে মনোনীত হয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণিত বিভাগের অধ্যাপক ড. মো: মিজানুর রহমান।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার উপ সচিব মোছাঃ রোখছানা বেগম সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন, ২০১৭ এর ধারা ১৮ (১) (ঘ) ও ১৮(২) অনুযায়ী উক্ত বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটে নিম্নে বর্ণিত ০৩ (তিন) জন বিশিষ্ট শিক্ষাবিদকে সদস্য হিসেবে ০২ (দুই) বছরের জন্য মনোনয়ন প্রদান করা হলো। 

এ বিষয়ে জবি অধ্যাপক ড. মো: মিজানুর রহমান বলেন, আমি প্রথমবারের মতো সিন্ডিকেট সদস্য নির্বাচিত হয়েছি। এটা অবশ্যই অনেক ভালো লাগার একটি বিষয়। বিশ্ববিদ্যালয়টির শিক্ষার গুণগত মান উন্নয়নে আমি সর্বোচ্চ ভূমিকা রাখার চেষ্টা করবো।

সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনয়ন পাওয়া বাকি দুই শিক্ষাবিদ হলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব ইনফরমেশন এন্ড টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. জেরিনা বেগম ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউট অব বায়োটেকনোলজি এন্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং এর পরিচালক এবং 
বায়োটেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো: তোফাজ্জল ইসলাম।


সর্বশেষ সংবাদ