সরকারি তিতুমীর কলেজের নতুন অধ্যক্ষ ফেরদৌস আরা বেগম

তিতুমীর কলেজের নতুন অধ্যক্ষ ফেরদৌস আরা
তিতুমীর কলেজের নতুন অধ্যক্ষ ফেরদৌস আরা  © টিডিসি ফটো

রাজধানী সরকারি তিতুমীর কলেজের নতুন অধ্যক্ষ হিসেবে নিয়োগ পেয়েছেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত অধ্যাপক ফেরদৌস আরা বেগম।তিনি ১৪তম বিসিএস সবশেষ ছিলেন এবং বিশেষ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এর আগে তিনি চট্টগ্রাম কমার্স কলেজের ভাইস প্রিন্সিপাল ছিলেন। তিনি তার শিক্ষা জীবনে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ থেকে স্নাতক ও স্নাতোকোত্তর সম্পন্ন করেছেন।

আরও পড়ুন: অপরিকল্পিত উচ্চশিক্ষা: মেধা আর অর্থ দুটোরই অপচয়

বুধবার (৩০ নভেম্বর) শিক্ষা মন্ত্রনালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমিন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

সরকারি তিতুমীর কলেজের বর্তমান অধ্যক্ষ প্রফেসর  তালাত সুলতানা অবসরের কারনে অধ্যক্ষের পদ শূন্য হয়। এতে  ভারপ্রাপ্ত অধ্যক্ষের দ্বায়িত্ব পালন করেন অধ্যক্ষ মোঃ মহিউদ্দিন।

সরকারি তিতুমীর কলেজের নতুন অধ্যক্ষ অধ্যাপক ফেরদৌস আরা বেগম কলেজে যোগদানের বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আশা করছি কালই (বৃহস্পতিবার) কলেজে যোগদান করতে পারবো। এই কলেজ দেশের প্রথম সারির একটি কলেজ। কলেজের মানোন্নয়ন করার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো। একইসঙ্গে ভালো কাজের জন্য সবার সহযোগিতাও চাইলেন তিনি।

প্রজ্ঞাপনে আরও জানানো হয়েছে আগামী ৬ ডিসেম্বর তার বর্তমান কর্মস্থলের শেষ কর্মদিবস। এরমধ্যেই তিনি সরকারি তিতুমীর কলেজের বর্তমান অধ্যক্ষ তালাত সুলতানার স্থলাভিষিক্ত হবেন।


সর্বশেষ সংবাদ