তিতুমীর কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক মালেকা আক্তার

অধ্যাপক মালেকা আক্তার
অধ্যাপক মালেকা আক্তার  © টিডিসি ফটো

সরকারি তিতুমীর কলেজ শিক্ষক পরিষদের ২৩ তম কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২২- এ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দর্শন বিভাগের অধ্যাপক মালেকা আক্তার বানু। 

বুধবার (২ নভেম্বর) ভোট শেষে বিকেলে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়। এদিন সকাল ১০টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে দুপুর ৪টা পর্যন্ত।

আরও পড়ুন: ঐতিহ্য ধরে রেখে হৃদয় ভাঙার গল্পই লিখলো বাংলাদেশ

শিক্ষক পরিষদের নব-নির্বাচিত সম্পাদক মালেকা আক্তার এর আগেও ২১ তম শিক্ষক পরিষদের সম্পাদক ও দু’বার শিক্ষক পরিষদের যুগ্ম-সম্পাদকসহ ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্বও পালন করেছেন। পেশাগত জীবনের বাইরে তিনি সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডেও জড়িত।

জয় পরবর্তী অনুভূতি জানিয়ে মালেকা আক্তার বলেন , শিক্ষক পরিষদের সম্পাদক হওয়াটা অনেক সম্মানের একই সাথে দায়িত্বটাও অনেক বেড়ে গেল। আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবো। শিক্ষদের প্রতিনিধি হিসেবে প্রশাসনকে সাথে নিয়ে ক্যাম্পাসের উন্নয়নে কাজ করবো। পাশাপাশি শিক্ষার মান্নোয়ন ও গুনগত শিক্ষা নিশ্চিতের লক্ষ্যে শিক্ষার্থী, শিক্ষক ও প্রশাসনকে সাথে নিয়ে গঠনমূলক কাজ করার চেষ্টা করবো।

নির্বাচনে ১২৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন অধ্যাপক মালেকা আক্তার। তার প্রতিদ্বন্দ্বী মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক জনাব মো: মনিরুজ্জামান পেয়েছেন ৮৭ ভোট।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে ১৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন অধ্যাপক মোঃ আবু জাফর তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী জনাব মোসা: মুশির্দা জাহান ৬২ ভোট। 

দপ্তর সম্পাদক পদে ১৩৮ ভোট পেয়ে জনাব সৈয়দ আব্দুল্লাহ উমর নাসিফ নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী জনাব মোহাম্মদ জাকির হোসেন  ভোট পেয়েছেন ৭৬।

এছাড়াও কোষাধ্যক্ষ পদে জনাব মোহাম্মদ জাহাঙ্গীর আলম ১১১ ভোট পেয়ে নির্বাচিত, সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ১০৭ ভোট পেয়ে জনাড শেখ নাজিয়া জাহান এবং নির্বাহী সদস্য সহকারী অধ্যাপক পদে জনাব আরিফ কায়সার ১৪৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।


সর্বশেষ সংবাদ