সাংবাদিক সমিতির জন্য রুম বরাদ্দের আশ্বাস বেরোবি উপাচার্যের

বেরোবিসাসের ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে সকালে ক্যাম্পাসে আনন্দ র‌্যালি
বেরোবিসাসের ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে সকালে ক্যাম্পাসে আনন্দ র‌্যালি  © টিডিসি ফটো

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস)-এর নবম বর্ষে পদার্পন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য ড. হাসিবুর রশীদ বলেছেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (বেরোবিসাস)’র কোন অফিস কক্ষ নেই। জায়গা পেলে সামর্থ্য অনুসারে একটি অফিস রুম করার চেষ্টা করবো। 

‘তথ্যই শক্তি’এই মূলমন্ত্রকে ধারণ করে ২০১৪ সালের ২৬ অক্টোবর যাত্রা শুরু করে বেরোবিসাস। রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের খ্যাতিমান ও সত্য প্রকাশে সার্বক্ষণিক কার্যকরী সংগঠন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (বেরোবিসাস)।

আরও পড়ুন: কুবিতে সেশনজট নিয়ে আন্দোলন করায় নম্বরপত্রে বৈষম্যের অভিযোগ

আজ বুধবার (২৬ অক্টোবর) বেরোবিসাসের ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষে সকালে ক্যাম্পাসে আনন্দ র‌্যালি ও কেক কাটার আয়োজন করা হয়। র‌্যালিটি ক্যাম্পাসের শেখ রাসেল মিডিয়া চত্বর থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে মিডিয়া চত্বরেই এসে শেষ হয়।

এরপর বেরোবিসাসের সাধারণ সম্পাদক ইভান চৌধুরীর সঞ্চালনায় ও প্রধান অতিথি উপাচার্য ড. হাসিবুর রশীদের উপস্থিতিতে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা বক্তব্য ও কেক কাটা হয় ।

শুভেচ্ছা বক্তব্যে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মোহাঃ মাহামুদুল হক বলেন, গণমাধ্যম হলো সমাজের দর্পণ। বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়কে লেখনীর মাধ্যমে ইতিবাচকভাবে উপস্থাপনের জন্য গণমাধ্যমকর্মীদের প্রতি আহ্বান রইল। 

তিনি আরও বলেন, বস্তুনিষ্ট সংবাদ প্রকাশে ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকরা যেন দায়িত্বশীল ভূমিকা পালন করেন।

এসময় উপস্থিত অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আলমগীর চৌধুরী, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক মোঃ নুরুজ্জামান খান, বহিরাঙ্গন কার্যক্রম দপ্তরের পরিচালক সাব্বির আহমেদ চৌধুরী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. মোঃ নজরুল ইসলাম, সহকারী অধ্যাপক মোহাঃ মাহামুদুল হক, বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি পোমেল বড়ুয়া, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আলী, বেরোবিসাসের সাধারণ সম্পাদক ইভান চৌধুরী, কোষাধ্যক্ষ শিপন তালুকদার, দপ্তর সম্পাদক রুদ্র মাহমুদ জয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাঈদ জনি ও বেরোবিসাসের অন্যান্য সদস্যবৃন্দ ।


সর্বশেষ সংবাদ