জুনিয়র ইনস্ট্রাক্টর ভাইভা ৪ ফেব্রুয়ারি থেকে শুরু, বিজ্ঞপ্তি দিল পিএসসি

জুনিয়র ইনস্ট্রাক্টর ভাইভা ৪ ফেব্রুয়ারি থেকে শুরু
জুনিয়র ইনস্ট্রাক্টর ভাইভা ৪ ফেব্রুয়ারি থেকে শুরু  © ফাইল ছবি

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের অধীন কারিগরি শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন পলিটেকনিক ইনস্টিটিউট/টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ১০ম গ্রেডভুক্ত ‘জুনিয়র ইন্সট্রাক্টর’ পদে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ঘোষণা করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) পরীক্ষা নিয়ন্ত্রয়ক (নন-ক্যাডার) আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ৪ ফেব্রুয়ারি থেকে উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা শুরু হবে।

পিএসসির বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নির্ধারিত সময়সূচি অনুযায়ী শেরেবাংলা নগরে অবস্থিত বাংলাদেশ সরকারি কর্ম কমিশন ভবনে প্রার্থীদের মৌখিক পরীক্ষা নেওয়া হবে।

এদিকে, এ সার্কুলারে জুনিয়র ইনস্ট্রাক্টর পদের টেক/সিভিল, টেক/ইলেক্ট্রিক্যাল, টেক/মেকানিক্যাল, টেক/ইলেক্ট্রনিক্স, টেক/ কম্পিউটার, টেক/এনভায়রনমেন্টাল, টেক/ইলেক্ট্রোমেডিকেল, টেক/আর্কিটেকচার এন্ড ইনটেরিয়র ডিজাইন, টেক/কন্সট্রাকশন, টেক/মেকাট্রনিক্স, টেক/পাওয়ার, টেক/অটোমোবাইল, টেক/কেমিক্যাল, টেক/আর্কিটেকচার, টেক/সার্ভে, টেক/গ্রাফিক্স ডিজাইন ও টেক/জেনারেল ইলেক্ট্রিক্যাল ওর্য়াকস পদের ১০৬ জনের প্রার্থীতা বাতিল করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, এসব প্রার্থীরা প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদনপত্রের হার্ডকপি জমা না দেওয়ার কারণে তাদের প্রার্থীতা বাতিল করা হয়েছে। তারা নিয়োগ বিজ্ঞপ্তির ৪নং অনুচ্ছেদে বর্ণিত কর্ম কমিশনের নির্দেশনা অমান্য করেছেন।

মৌখিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি দেখুন এখানে


সর্বশেষ সংবাদ