ইউআইইউতে দক্ষতা নিয়ে আন্তর্জাতিক ওয়েবিনার আগামী বুধবার

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি
ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি  © সংগৃহীত

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ইউআইইউ)  “জীবন কর্মক্ষমতার সাথে দক্ষতা ভিত্তিক শিক্ষার মডেলের সমন্বয়ের মাধ্যমে বাংলাদেশের ভবিষ্যতকে এগিয়ে নিয়ে যাওয়া” শিরোনামে আন্তর্জাতিক ওয়েবিনার আগামী বুধবার (০৪ আগষ্ট ) সন্ধ্যা ৭:০০ টায় ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠান আয়োজক হিসেবে থাকবে ইন্টারন্যাশনাল নেটওয়ার্ক ফর আউটকাম বেসড এডুকেশন (আইএন৪ওবিই) -এর বাংলাদেশ লোকাল চ্যাপ্টার ইউআইইউ। আজ সোমবার উপ-পরিচালক (জনসংযোগ) আবু সাদাত স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা উপমন্ত্রী জনাব মহিবুল হাসান চৌধুরী, এমপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন আউটকাম বেসড এডুকেশনের জনক এবং আইএন৪ওবিই-এর সিইও, প্রফেসর ড. উইলিয়াম স্প্যাডি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ অ্যাক্রেডিটেশন কাউন্সিলের মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. মেসবাহউদ্দিন আহমেদ, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনিক্যাল এডুকেশন (বিএইটিই) অ্যাক্রেডিটেশন বোর্ডের মাননীয় চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ও সদস্য সচিব প্রফেসর ড. এফ. এম. সাইফুল আমিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মোফিজুর রহমান।

এছাড়াও বক্তা হিসেবে উপস্থিত থাকবেন আইএন৪ওবিই-এর বোর্ড মেম্বার ও সৌদি আরব ইসলামিক ইউনিভার্সিটি অব মদিনা কোয়ালিটি অ্যাসোরেন্সের পরিচালক প্রফেসর ড. ওয়াজিদ হুসাইন, আইএন৪ওবিই-এর বোর্ড মেম্বার ও আমেরিকা গ্যানন ইউনিভার্সিটির ডিন প্রফেসর ড. ফং ম্যাকসহ অন্যান্য বিশিষ্ট আন্তর্জাতিক বক্তারা উপস্থিত থাকবেন।

ওবিই নেতৃবৃন্দ এবং ইন্টারন্যাশনাল নেটওয়ার্ক ফর আউটকাম বেসড এডুকেশন (আইএন৪ওবিই) এর বিশেষজ্ঞরা বাংলাদেশের শিক্ষা ব্যবস্থার সিদ্ধান্ত গ্রহণকারী এবং বাস্তবায়নকারীদের সাথে এই নতুন কর্মক্ষমতা-ভিত্তিক মডেলগুলির সম্ভাবনা এবং প্রতিশ্রুতি নিয়ে আলোচনা করবেন। উক্ত অনুষ্ঠানে দেশ-বিদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, শিক্ষাবিদ, অ্যাক্রেডিটেশন বিশেষজ্ঞ, গবেষক এবং বিশিষ্ট্য ব্যক্তিবর্গরা উপস্থিত থাকবেন।


সর্বশেষ সংবাদ