এআইইউবির স্থাপত্য বিভাগে প্রভাবক প্রতিযোগিতার আয়োজন

এআইইউবি’র স্থাপত্য বিভাগের আয়োজনে শিল্পকর্ম প্রদর্শনীর প্রতিযোগিতায় বিজয়ীরা
এআইইউবি’র স্থাপত্য বিভাগের আয়োজনে শিল্পকর্ম প্রদর্শনীর প্রতিযোগিতায় বিজয়ীরা  © টিডিসি ফটো

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ (এআইইউবি) এর স্থাপত্য বিভাগের আয়োজনে শিল্পকর্ম প্রদর্শনীর প্রতিযোগিতা প্রভাবক ৪.০ এর পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১২ অক্টোবর এই প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ’র (রাজউক) চেয়ারম্যান (সচিব) জনাব মো. আনিসুর রহমান মিয়া, বিপিএএ, জুরি বোর্ডের প্রধান বিশিষ্ট ভাস্কর্য জনাব হামিদুজ্জামান খান, এআইইউবির বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা সদস্য ও ভাইস চেয়ারম্যান মিসেস নাদিয়া আনোয়ার এবং এআইইউবির প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আবদুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজউকের সদস্য মেজর (অব.) ইঞ্জি. শামসুদ্দিন আহমেদ চৌধুরী। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ঊর্ধ্বতন কর্মকর্তা এবং শিক্ষার্থীবৃন্দ।অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও সনদ বিতরণ করেন। 

উল্লেখ্য এআইইউবি’র স্থাপত্য বিভাগ ২০১৮ সাল থেকে শিক্ষার্থীদের অংশগ্রহনে এই শিল্পকর্ম প্রতিযোগিতার আয়োজন করে আসছে। এই বছর প্রভাবক ৪.০ নামক এই প্রতিযোগিতায় ২ টি বিভাগে ৭৫ জন শিক্ষার্থী অংশগ্রহন করেন। 


সর্বশেষ সংবাদ