নানির লাশ আনতে গিয়ে নিজেই লাশ হলেন এআইইউবির সাবেক ছাত্র আলভি

  © সংগৃহীত

দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা ট্রাকে মরদেহবাহী ফ্রিজার ভ্যানের ধাক্কায় হৃদয় মাহিন আলভি (২৩) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ঢাকার ল্যাবএইড হাসপাতালের মরদেহবাহী গাড়ির চালক মিঠু মিয়া (৩৫)।

আজ শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে ঘোড়াঘাট পৌরশহরের দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নুরজাহানপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হৃদয় মাহিন আলভি দিনাজপুর সদর উপজেলার দক্ষিণ বালুবাড়ী এলাকার মেফতাহুল রহমানের ছেলে। তিনি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এর সাবেক ছাত্র ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার (৩১ আগস্ট) রাতে ঢাকার ল্যাবএইড হাসপাতালে বার্ধক্যজনিত অসুস্থতায় মারা যান আলভির নানি মালেকা বেগম। ফ্রিজার ভ্যানে নানীর মরদেহ নিয়ে চালকের পাশে বসে বাড়ি ফিরছিলেন আলভি। তাদের গাড়িটি দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নুরজাহানপুর এলাকায় পৌঁছালে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মুহূর্তের মধ্যে দুমড়েমুচড়ে যায় গাড়ির সামনের অংশ। পরে ঘটনাস্থল থেকে গাড়ির চালক ও আলভিকে উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আলভিকে মৃত ঘোষণা করেন।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. প্রিয়াঙ্কা কুণ্ডু জানান, সড়ক দুর্ঘটনায় মাথায় গুরুতর আঘাত পেয়ে একজন নিহত হয়েছেন। অন্যজনকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘোড়াঘাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত কর্মকর্তা নিরঞ্জন সরকার বলেন, মহাসড়কের পাশে দিনাজপুরমুখী একটি ট্রাক দাঁড়িয়ে ছিল। মরদেহবাহী গাড়িটি ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মরদেহবাহী গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। স্থানীয় লোকজন গাড়ি থেকে দুজনকে বের করে ফায়ার সার্ভিসকে খবর দেন।

ঘোড়াঘাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। দুর্ঘটনাকবলিত মরদেহবাহী গাড়িটি উদ্ধার করে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। তবে ট্রাকচালক ট্রাক নিয়ে পালিয়ে গেছেন। আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহবাহী গাড়িতে থাকা বৃদ্ধার মরদেহ ও দুর্ঘটনায় নিহত যুবকের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


সর্বশেষ সংবাদ