ব্রান্ডিংয়ে আগ্রহী শিক্ষার্থীদের নিয়ে ইউআইইউতে ‘ব্র্যান্ড মাস্টার ৩.০’

ব্র্যান্ড মাস্টার ৩.০ অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা
ব্র্যান্ড মাস্টার ৩.০ অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা  © টিডিসি ফটো

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ইউআইইউ) মার্কেটিং ফোরামের উদ্যোগে এবং ক্যারিয়ার কাউন্সেলিং অ্যান্ড স্টুডেন্ট অ্যাফেয়ার্সের সহযোগিতায় ‘ব্র্যান্ড মাস্টার ৩.০’ এর উদ্বোধনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ জুলাই) ইউআইইউ ক্যাম্পাসে এ উদ্বোধনী অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতাটির ফাইনাল রাউন্ড আগামী ১১-২৬ আগস্ট ইউআইইউ ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউআইইউ’র উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মো. আবুল কাশেম মিয়া। এসময় উপস্থিত ছিলেন ইউআইইউ বিবিএ প্রোগ্রামের পরিচালক প্রফেসর ড. খন্দকার মাহমুদুর রহমান। 

এই প্রোগ্রাম, ব্রান্ডিংয়ে আগ্রহী শিক্ষার্থীদের জন্য আয়োজন করা হচ্ছে। অনুষ্ঠানে দেশের শীর্ষ কর্পোরেট ব্র্যান্ডিং ও মার্কেটিং বিশেষজ্ঞরা উপস্থিত থাকবেন। আয়োজকরা আশা করছেন, দেশের ৫০টি সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে ১০০টিরও বেশি দল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। বিজয়ী তিনটি দলকে মোট দেড় লাখ টাকা প্রাইজমানি প্রদান করা হবে। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের বিশিষ্ট অতিথিরা উপস্থিত থাকবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ব্রান্ডিং বা মার্কেটিং একটি প্রতিষ্ঠানের খুবই গুরুত্বপূর্ণ বিভাগ। এই বিভাগকে প্রতিনিয়ত নানা ধরনের চ্যালেঞ্জিং-এর মধ্যে দিয়ে যেতে হয়। এ সব চ্যালেঞ্জ মোকাবেলায় ব্রান্ড মাস্টার প্রোগ্রামটি গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আমি মনে করি। এছাড়াও তিনি শিক্ষার্থীদের পড়াশুনার পাশাপাশি বিভিন্ন কো-ক্যারিকুলার এ্যাকটিভিটিসে অংশগ্রহণের পরামর্শ দেন।


সর্বশেষ সংবাদ