বিআইইউ বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে জয়ী ‘সুরমা’

বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেয়া হচ্ছে
বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেয়া হচ্ছে   © সংগৃহীত

রাজধানীর মান্ডায় বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (বিআইইউ) স্থায়ী ক্যাম্পাসে সোমবার (৩১ জুলাই) বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে টাইব্রেকারে এক শূন্য গোলে সুরমা দল জয়ী হয়।

খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দিয়ে উপাচার্য প্রফেসর ড. মো: আমিনুল হক ভূইয়া বলেন, পড়াশোনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে ছাত্রদের অংশগ্রহণ জরুরী, যার মাধ্যমে ছাত্ররা প্রতিযোগিতামূলক বিশ্বে নিজেদেরকে আরও সমৃদ্ধ ও প্রতিযোগী করে তুলতে পারবে। তিনি বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে বিজয়ী ও অংশগ্রহণকারী খেলোয়াড়দের শুভেচ্ছা জানান। 

আরও পড়ুন: স্কুল-কলেজের শাখা ক্যাম্পাসের জন্যও নিতে হবে নিবন্ধন

১৩ জুন থেকে ৩১ জুলাই দুই মাসব্যাপী প্রথমবারের মতো বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে মোট দশটি দল অংশ নেয়। দেশের বিভিন্ন নদ-নদীর নামে দলগুলোর নামকরণ করা হয়। দলগুলো হলো- সুরমা, নরসুন্দা, ব্রহ্মপুত্র, কর্ণফুলী, করতোয়া, শীতলক্ষ্যা, সোমেশ্বরী, তুরাগ, বুড়িগঙ্গা ও বালু।

এসময়ে উপস্থিত ছিলেন ইংরেজি বিভাগের চেয়ারম্যান প্রফেসর শের মোহাম্মদ, রেজিস্ট্রার বদরুল হায়দার চৌধুরী, প্রক্টর ড. মো. মিজানুর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান সুলতান আহমদ, ডেপুটি রেজিস্ট্রার মো: মোরশেদুর রহমান, সহকারী অধ্যাপক এম আমীরুল হক পারভেজ চৌধুরী, বিশ্ববিদ্যালয় স্পোর্টস ক্লাব এর ডিরেক্টর (পুরুষ) মো: কায়সার আহমেদ, বিভিন্ন বিভাগের  কো-অর্ডিনেটর, শিক্ষক, শিক্ষার্থীরা।


সর্বশেষ সংবাদ